×

সারাদেশ

নিখোঁজ চার বোনের সন্ধান এক সপ্তাহ পর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২২, ১১:৫৪ এএম

নিখোঁজ চার বোনের সন্ধান এক সপ্তাহ পর

নিখোঁজ হওয়া চার বোন। ছবি: সংগৃহীত

মা-বাবার সঙ্গে অভিমান করে নিখোঁজ হওয়া চার বোনের এক সপ্তাহ পর সন্ধান মিলেছে। কুমিল্লার জাঙ্গালিয়া এলাকা থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তাদের উদ্ধার করে পিবিআই।

এ ঘটনায় শুক্রবার (৩ জুন) সকাল ১০টায় সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেছে পিবিআই।

চার বোনের নিখোঁজ হওয়ার বিষয়ে মামা সিদ্দিকুর রহমান বলেন, ভাগনিদের নিতে কুমিল্লা পিবিআইয়ের কার্যালয়ে এসেছি আমরা। এখন তাদের সঙ্গেই আছি। তাদের আমরা খুঁজে পেয়েছি।

ওই চার বোনের বাবা মুজিবুল হক সন্তানদের ফেরার খবর পেয়ে স্বস্তি প্রকাশ করে বলেন, সন্তানদের খোঁজ পাওয়ার পর আমার স্ত্রী ও শ্যালক তাদের আনতে নাঙ্গলকোট থেকে কুমিল্লায় গেছে। তারা পিবিআইয়ের কার্যালয়ে আছে। মেয়েদের সন্ধান পেয়েছে বলে আমাকে মোবাইলে জানিয়েছে তাদের মা।

গত ২৫ মে মা-বাবার সঙ্গে অভিমান করে বাড়ি থেকে চলে যাওয়ার হুমকি দেয় কুমিল্লার নাঙ্গলকোটের চার বোন। পরে অভিমান ভাঙাতে এসে নাতনিদের সঙ্গে করে নিয়ে যান তাদের নানি। পরদিন ২৬ মে সেই বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয় তারা।

নিখোঁজ চার বোন উপজেলার মৌকরা ইউনিয়নের দুটি মাদ্রাসায় পড়াশুনা করছেন। আত্মীয়-স্বজনসহ বন্ধুবান্ধবের বাড়িতে খোঁজ নিয়েও মেলেনি তাদের সন্ধান। এ ঘটনায় ২৭ মে রাতে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ করেন তাদের বাবা মুজিবুল হক। ওই চার বোনের নিখোঁজ হওয়াকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App