×

সারাদেশ

কেরানীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে লরির নিচে অটোরিকশা, নিহত ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২২, ০৫:৪২ পিএম

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে লরির সঙ্গে যাত্রীবাহী একটি অটোরিকশার সংঘর্ষে চালকসহ পাঁচ যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- অটোরিকশাচালক তমাল (১৭), যাত্রী জোনায়েদ হোসেন জিহাদ (২৩), নাহিদ হোসেন ফাহিম (২১) ও সামাদ (২০)। নিহত আরেকজনের পরিচয় এখনও জানা যায়নি। এছাড়া আহত আরেক যাত্রী ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (২ জুন) দিবাগত রাত সোয়া ১২টায় ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার তেঘোরিয়া সিএনজি স্ট্যান্ডের কাছে এই দুর্ঘটনা ঘটে। নারায়ণগঞ্জ জোনের হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার অমৃত কুমার বিষয়টি নিশ্চিত করেছেন। হাইওয়ে পুলিশ জানায়, লরিটি তেঘোরিয়া স্ট্যান্ড থেকে বামে বাঁক নেওয়ার সময় পোস্তগোলা থেকে মাওয়াগামী দ্রুতগতির অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে লরির নিচে চলে যায়। এ সময় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। স্থানীয়রা চেষ্টা করেও লরির নিচ থেকে যাত্রীদের বের করতে না পারায় ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। লরিটি জব্দ করা হলেও পালিয়ে গেছেন চালক।

ঢাকা-মাওয়া হাইওয়ে পুলিশের ওসি আফজাল হোসেন জানান, লরি-অটোরিকশার সংঘর্ষে পাঁচ জনের মৃত্যু হয়েছে ও একজন ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App