ঢাবির ভর্তি পরীক্ষায় 'গ' ইউনিটের উপস্থিতি ৯৮ শতাংশ

আগের সংবাদ

দুই সপ্তাহের মধ্যে লুহানস্ক দখলে নিতে পারে রাশিয়া: যুক্তরাজ্য

পরের সংবাদ

নেত্রকোনার কেন্দুয়ায় গৃহহীনদের প্রধানমন্ত্রীর দেয়া ঘর ভাঙচুর, গ্রেপ্তার ২

প্রকাশিত: জুন ৩, ২০২২ , ৩:০৪ অপরাহ্ণ আপডেট: জুন ৩, ২০২২ , ৩:০৬ অপরাহ্ণ

নেত্রকোনার কেন্দুয়ায় গৃহহীনদেরকে প্রধানমন্ত্রীর দেয়া ঘর ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২ জুন) মধ্যরাতে উপজেলার বলাইশিমুল গ্রামে গৃহহীনদের প্রধানমন্ত্রীর দেয়া ঘর ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা বেগম ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন। ঘটনাস্থল থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা বেগম এ বিষয়ে পাহারারত গ্রাম পুলিশের উদ্ধৃতি দিয়ে জানান, ঘর নির্মাণকাজে সার্বক্ষণিক গ্রাম পুলিশ পাহারায় রাখা হয়েছিল। বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা এসে গ্রাম পুলিশদের অস্ত্রের ভয় দেখিয়ে নির্মাণাধীন ঘর ভাঙচুর করেছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

বৃহস্পতিবার রাতেই কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেনের নির্দেশে পুলিশ অভিযান চালিয়ে বলাইশিমুল ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আলী আকবর তালুকদার মল্লিক ও সাবেক সদস্য হায়দার আলীকে গ্রেপ্তার করেন।

খবর পেয়ে কেন্দুয়া আটপাড়া আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং জড়িতদের আইনের আওতায় আনার জন্য পুলিশকে নির্দেশ দেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়