সৌদি আরব সফরে যাবেন বাইডেন

আগের সংবাদ

শিক্ষার্থীদের কষ্ট লাঘব করতে ঢাকার বাইরে ভর্তি পরীক্ষা: উপাচার্য

পরের সংবাদ

উখিয়ার পালংখালীতে তিন কোটি টাকার ইয়াবা উদ্ধার

প্রকাশিত: জুন ৩, ২০২২ , ১:২৪ অপরাহ্ণ আপডেট: জুন ৩, ২০২২ , ১:২৫ অপরাহ্ণ

বিজিবি কক্সবাজারের উখিয়ার পালংখালী এলাকা থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে। তবে চোরাচালানকারীরা পালিয়ে যাওয়ার ফলে তাদের গ্রেপ্তার করা যায়নি।

মাদকের বিরুদ্ধে সরকারের ‘জিরো টলারেন্স’ নীতির যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবির আভিযানিক কর্মকাণ্ড ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার পালংখালীর রহমতের বিল নামক স্থানে কৌশলগত অবস্থান নেয়। রাত তিনটা ৪০ মিনিটের দিকে কয়েকজন ইয়াবা চোরাকারবারি পায়ে হেঁটে মিয়ানমার থেকে বাংলাদেশে আসে। বিজিবি টহল দল চোরাকারবারিদের চ্যালেঞ্জ করলে গুলিবর্ষণ শুরু করে তারা।

বিজিবি টহল দলও এ সময় চোরাকারবারিদের লক্ষ্য করে পাল্টা গুলিবর্ষণ শুরু করে। এক পর্যায়ে তাদের সঙ্গে থাকা ব্যাগ ফেলে নদী পার হয়ে কেওড়া বাগানের মধ্যে দিয়ে দ্রুত মিয়ানমারের দিকে পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা ঘটনাস্থল তল্লাশি করে এক লাখ পিস বার্মিজ ইয়াবা আটক করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক তিন কোটি টাকা। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়