×

সারাদেশ

সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল, সম্পাদক সাইমুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুন ২০২২, ১২:৩১ পিএম

সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল, সম্পাদক সাইমুন

সভাপতি মাহমুদুর রহমান রাসেল ভূঞা ও সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন সাইমুন

ফেনীর সোনাগাজী উপজেলার নবগঠিত ছাত্রলীগ কমিটির সভাপতি হয়েছেন মাহমুদুর রহমান রাসেল ভূঞা ও সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন সাইমুন। বুধবার (১ জুন) সোনাগাজী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে এ কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহির উদ্দিন মাহমুদ লিপটন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন সোনাগাজী উপজেলা আ’লীগের সভাপতি প্রফেসর মফিজুল হক, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন ও জেলা আ’লীগের প্রচার সম্পাদক জহিরুল আলম।

জহির উদ্দিন মাহমুদ লিপটন বলেন, ইতিহাস ঐতিহ্য গৌরবের ধারক বাহক বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগ দেশের মানুষের কল্যানে রাজনীতি করে। ভাষা আন্দোলন, গণঅভ্যুত্থান, ৭০ এর নির্বাচন, মহান মুক্তিযুদ্ধ, ৯০ এর স্বৈরাচার বিরোধি আন্দোলন, ৯৬ এর একতরফা নির্বাচন প্রতিহত করার মাধ্যমে প্রমাণ হয়েছে ছাত্রলীগ জাতীর কল্যানে নিবেদীত। হাজার হাজার মেধাবি ছাত্রলীগ নেতা দেশের জন্য নিজের জীবন বিলিয়ে দিয়েছেন। তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়ন প্রচারে অগ্রনি ভূমিকা পালন করছে ছাত্রলীগ। আগামী দিনেও সকল আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিবে ছাত্রলীগ। তাই ছাত্রলীগের নেতা নির্বাচনে যোগ্যতা ও নীতি আদর্শকে গুরুত্ব দিতে হবে।

সম্মেলনে সাবেক সভাপতি-সম্পাদকসহ শতাধিক নেতাকে সম্মাননা জানানো হয়। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থক ও উপজেলার প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের মিছিল-শ্লোগানে মুখরিত ছিল সম্মেলনস্থল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App