×

বিনোদন

মাদক মামলায় আদালতে পরী মণির হাজিরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুন ২০২২, ১২:২৫ পিএম

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত- সমালোচিত চিত্রনায়িকা পরী মণি আদালতে হাজিরা দিয়েছেন।

বৃহস্পতিবার (২ জুন) সকাল ১০টায় ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে হাজিরা দেন তিনি। এদিন মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমানের সাক্ষ্যের জেরার জন্য দিন ধার্য রয়েছে। তিনি আদালতে উপস্থিত হয়েছেন। তাকে পরী মণির আইনজীবী জেরা করবেন। এদিকে অসুস্থ থাকায় পরি মণির হাজিরা মওকুফের বিষয়ে কথা বলা হবে বলে জানান তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী।

এর আগে গত ১ মার্চ মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমান সাক্ষ্য দেন। তার জবানবন্দি শেষে আসামি পরী মণি, দিপুু ও কবীরের পক্ষে জেরা করেন। দিপু ও কবীরের পক্ষে জেরা শেষ হয়। তবে পরী মণির পক্ষে জেরা শেষ হয়নি। এই অবশিষ্ট জেরা ও পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আজকের দিনটি ধার্য রয়েছে। গত ৫ জানুয়ারি পরী মণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

এর আগে গত ৫ জানুয়ারি আদালত অব্যাহতির আবেদন খারিজ করে আসামি পরী মণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচারের আদেশ দেন। গত ৪ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরী মণিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় পরী মণির প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেওয়া নেয়া হয়। গ্রেফতারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরী মণিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত। সেসময় থেকে পরি মণিসহ তার দুই সহযোগী জামিনে আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App