×

সারাদেশ

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২২, ১০:৫০ এএম

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

বুধবার রাজবাড়ীর কালুখালীতে চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রেলক্রসিং এলাকায় ত্রিমুখী সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়াঅটোরিকশা। ছবি: সংগৃহীত

রাজবাড়ির কালুখালীতে চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রেলক্রসিং এলাকায় ট্রাক, মাইক্রোবাস ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মশিরন বিবি (৬০), মরিয়ম (৪০), ইউসুফ (৬), নয়ন (৯), শিলা (২০), মর্জিনা (৪০) এবং অটোরিকশার চালক মো. নাসির (৩৫)।

আজ বুধবার (১ জুন) সকালে এ ঘটনা ঘটে। কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আজ সকাল নয়টার দিকে চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রেলক্রসিং এলাকায় ট্রাক-কার-ইজিবাইকের ত্রিমূখী সংঘর্ষে মা-মেয়েসহ অটোরিকশার ছয়জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

কালুখালী থানার ওসি আরও বলেন, দুর্ঘটনাস্থলেই নিহত হয়েছেন তিনজন। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান আরও তিনজন। পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা শুরু করেছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, এ দুর্ঘটনায় একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজনের মরদেহ পাংশা হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় ট্রাকচালক ও তার সহযোগী পালিয়ে গেছেন বলে খবর পেয়েছি।

সংঘর্ষের ফলে দুমড়েমুচড়ে যায় ইজিবাইকটি। এ সময় তাদের গাড়ির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করেন। কিন্তু ইজিবাইককে ধাক্কা দিয়ে ট্রাকটি ডানদিকে চলে আসায় তাদের গাড়িটি সামনের অংশ ট্রাকের নিচে ঢুকে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App