×

সারাদেশ

নোয়াখালীতে খেলতে গিয়ে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২২, ০৭:১৮ পিএম

নোয়াখালীর কবিরহাট উপজেলায় খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার নরোত্তপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের পদুয়া গ্রামের রশীদের বাড়িতে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশু হলো, উপজেলার পদুয়া গ্রামের রশীদের বাপের বাড়ির এবায়েদ উল্যার আড়াই বছর বয়সী ছেলে সাইমুন ইসলাম এবং এমদাদুল হক সোহেলের দেড় বছর বয়সী মেয়ে ফারজানা আক্তার রাইছা। রাইছা সম্পর্কে সাইমুনের ফুফাতো বোন। রাইছা মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসে।

স্থানীয় ইউপি সদস্য আজাদ জানান, বুধবার বিকেলের দিকে দুই শিশু এক সঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল। হঠাৎ পরিবারের সদস্যদের অগোচরে বসতঘরের পাশে থাকা পুকুরের পানিতে পড়ে তারা ডুবে মারা যায়। অনেকক্ষণ দুই শিশুকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা তাদের খোঁজ শুরু করেন।

আশপাশের বাড়িঘরে সন্ধান করে না পেয়ে বাড়ির লোকজন বসতঘরের পাশে পুকুরে নেমে তাদের সন্ধান করেন। একপর্যায়ে পুকুরের পানিতে দুই শিশুর লাশ ভাসতে দেখে পরিবারের সদস্যরা তাদের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেন কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম। তিনি বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App