×

বিনোদন

আমি রণবীরের হৃদয়ে আছি, কেন এ কথা বললেন আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২২, ০২:৩৭ পিএম

আমি রণবীরের হৃদয়ে আছি, কেন এ কথা বললেন আলিয়া

বরকে মিস করছেন আলিয়া

আমি রণবীরের হৃদয়ে আছি, কেন এ কথা বললেন আলিয়া

বিয়ের পর ‘রালিয়া’র প্রেম জমে ক্ষীর! বরকে ছেড়ে এক মুহূর্তও থাকতে পারছেন না রণবীর ঘরণী। মঙ্গলবার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে যোগ দিতে পারেননি আলিয়া। এদিন বিশাখাপত্তনমে ছবির প্রচার সারেন রণবীর, পরিচালক অয়ন মুখোপাধ্যায় এবং বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন এসএস রাজামৌলী। এই মুহূর্তে দেশের বাইরে রয়েছেন আলিয়া, নিজের ডেবিউ হলিউড প্রোজেক্টের শ্যুটিংয়ে ব্যস্ত নায়িকা। তবে সশরীরে হাজির না থাকলেও ভার্চুয়ালি অনুষ্ঠানের অংশ হলেন আলিয়া।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, এক ভিডিও বার্তায় টিম ‘ব্রহ্মাস্ত্র’-এর সঙ্গ দিলেন অভিনেত্রী। বিশাখাপত্তনমে পা রাখা মাত্রই পুষ্পবৃষ্টির জোয়ারে ভেসেছেন রণবীর-অয়ন। রণবীরকে দু-চোখ ভরে দেখতে কাতারে কাতারে মানুষ ভিড় জমিয়েছিলেন।

এদিন প্রকাশ্যে এসেছে ছবির নতুন টিজার। পাশাপাশি ঘোষিত হয়েছে ছবির ট্রেলার মুক্তির তারিখও। ১৫ জুন মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’র ট্রেলার। এদিন ফ্যানদের উদ্দেশে ভিডিও বার্তায় আলিয়া বলেন, ‘আমি সত্যি খুব এক্সাইটেড যে অবশেষে এই ছবিটা আপনাদের সামনে তুলে ধরতে পারব। আমি দুর্ভাগ্যবশত আজ ওখানে হাজির নেই, না দুর্ভাগ্যবশত বলা যাবে না কারণ এই মুহূর্তে আমি লন্ডনে একটা ছবির শ্যুটিং সারছি। এটাও একটা বিরাট প্রোজেক্ট, তবে আমার অর্ধেকটা অংশ আজ ওখানেই থাকবে। আমি ওখানে রয়েছি, রণবীরের হৃদয়ে'।

তিনটি পার্টে তৈরি হবে ‘ব্রহ্মাস্ত্র', গত ৮ বছর ধরে এই ছবির উপর কাজ করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ছবিতে শিবা ও ইশার চরিত্রে দেখা যাবে রণবীর-আলিয়াকে। এই ছবির সেটে বন্ধুত্ব, তারপর প্রেম আর ছবির মুক্তির আগেই মিস্টার অ্যান্ড মিসেস কাপুর হয়ে গিয়েছেন তারা। ছবির ‘কেশরিয়া’ গানের ঝলকও ইতিমধ্যেই সুপারহিট। ঝলকেই মাতিয়ে দিচ্ছেন রালিয়া। এখন অপেক্ষা আগামী ৯ই সেপ্টেম্বর ছবি মুক্তির।

রণবীর-আলিয়া ছাড়াও এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুন আক্কিনেনি। ছবিতে ক্যামিও চরিত্রে থাকছেন ডিম্পল কাপাডিয়াও। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে রণবীর-আলিয়ার এই ছবি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App