×

সারাদেশ

তৃতীয় বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি কুলিয়ারচর থানার গোলাম মোস্তফা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২২, ০১:০১ পিএম

তৃতীয় বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি কুলিয়ারচর থানার গোলাম মোস্তফা

কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা আবারও কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। এ নিয়ে কুলিয়ারচর থানার আট মাস দ্বায়িত্বকালে তিনি তিনবার এই শ্রেষ্ঠত্বের গৌরব অর্জন করেন।

সোমবার (৩০ মে) জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভায় কুলিয়ারচরের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ অনবদ্য ভূমিকার জন্য কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফার নাম ঘোষণা করেন জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। পরে তার হাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার হিসেবে ক্রেস্ট, সনদ ও উপহার প্রদান ক‌রেন পুলিশ সুপার।

[caption id="attachment_351957" align="aligncenter" width="700"] সোমবার শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরুপ ওসি মোহাম্মদ গোলাম মোস্তফার হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট, সনদ ও উপহার প্রদান ক‌রেন জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। ছবি: ভোরের কাগজ[/caption]

এ সময় কিশোরগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী, ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার রেজওয়ান দিপুসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রেষ্ঠত্বের পুরষ্কার হাতে ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা প্রথমেই জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদসহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি বরাবরের মতই বলবো এ অর্জন আমার একার নয়, কুলিয়ারচর থানার পুরো স্টাফ, থানা এলাকার জনগণ, সাংবাদিক, জনপ্রতিনিধিদের সার্বিক সহায়তা ও আন্তরিকতার ফলেই এই অর্জন সম্ভব হয়েছে। তাই এ অর্জন সকলের। এসময় তিনি একই ধারাবাহিকতায় কুলিয়ারচর থানা এলাকায়, আগামী দিনগুলোতে দ্বায়িত্ব পালনের জন্য সকলের প্রতি একইভাবে সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App