×

বিনোদন

ইউপি চেয়ারম্যান হতে চান বিগবস তারকা আসিফ আজিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২২, ০১:৫৬ পিএম

ইউপি চেয়ারম্যান হতে চান বিগবস তারকা আসিফ আজিম

নির্বাচনী প্রচারণায় আসিফ আজিম

ইউপি চেয়ারম্যান হতে চান বিগবস তারকা আসিফ আজিম
ইউপি চেয়ারম্যান হতে চান বিগবস তারকা আসিফ আজিম

ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো “বিগবস সিজন -৭” তারকা ও মডেল আসিফ আজিম মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হয়েছেন। আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন। এরআগে আসিফ আজিম আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ব্যর্থ হন। আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে ৮ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন।

আসিফ আজিমের নির্বাচন করা নিয়ে আমঝুপি ইউনিয়নবাসীর মধ্যে নতুন চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিশেষ করে তরুণ ভোটারদের মধ্যে সৃষ্টি হয়েছে নতুন উন্মাদনা। ইতিমধ্যে নির্বাচনকে কেন্দ্র করে আমঝুপি বাজারে নির্বাচনী অফিস উদ্বোধনও করেছেন তিনি। প্রতিদিনই গ্রাম অঞ্চলে মটর সাইকেল শো-ডাউন দিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করছেন তিনি। হাট বাজার ও চায়ের দোকানে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে তাকে ঘিরে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। আসিফ ইউনিয়নে নৌকা মনোনীত প্রার্থীসহ মোট ৩ জনের সঙ্গে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

[caption id="attachment_351964" align="aligncenter" width="700"] বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে আসিফ আজিম[/caption]

এ বিষয়ে আসিফ আজিম বলেন, আমি মডেল হিসেবে আন্তর্জাতিক অঙ্গন জয় করেছি। এবার এলাকার সাধারণ মানুষের জন্য কিছু করতে চাই। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সব সময় সাধারণ মানুষের পাশে থাকার সৌভাগ্য পায়। সেই লক্ষ্যে আমি নির্বাচন করতে চাই। নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে দেখেছি এলাকার মানুষ আমাকে সমর্থন দিয়েছেন। আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নেও কাজ করতে পারবো।

উল্লেখ্য ২০১৮ সালে দেশের মুখ উজ্জ্বল করেছেন আসিফ আজিম। ইউনেস্কোর উদ্যোগে অস্ট্রেলিয়া থেকে গ্লোবাল বিজনেস লিডারশীপ এওয়ার্ড (বেস্ট মডেল ইন দ্য ওয়ার্ল্ড) অর্জন করেন তিনি। ইউএনডিপি’র আয়োজনে মাদার তেরেসা, পন্ডিত রবি শংকরের মতো কালজয়ী মানুষের পর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে "ইউথ পিচ ম্যাসেঞ্জার" অ্যাওয়ার্ড অর্জন করেন আসিফ আজিম। বর্তমানে তিনি দেশি-বিদেশি বিভিন্ন বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App