×

বিনোদন

আরিজিৎ সিংয়ের থেকে ৫ কোটি চেয়েছিল গ্যাংস্টার!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২২, ১১:৪৮ এএম

আরিজিৎ সিংয়ের থেকে ৫ কোটি চেয়েছিল গ্যাংস্টার!

আরিজিৎ সিং

আরিজিৎ সিংয়ের থেকে ৫ কোটি চেয়েছিল গ্যাংস্টার!

গ্যাংস্টারদের নজরে ছিলেন আরিজিৎ সিং। সম্প্রতি পাঞ্জাবি শিল্পী সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর প্রকাশ্যে এলো, ৫ কোটি টাকা চাঁদা চেয়ে ফোন এসেছিল আরিজিতের ম্যানেজারের কাছে।

আরিজিৎ সিং এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক। ভক্ত এবং অনুরাগীদের মধ্যে তার জনপ্রিয়তা তুঙ্গে। সেই সাফল্যই কি তার প্রাণ সংশয় তৈরি করেছিল? চোখ টাটিয়েছিল অপরাধচক্রের? খবর আনন্দবাজার পত্রিকার।

২০১৫ সাল। দুঁদে গ্যাংস্টার রবি পূজারীর থেকে হুমকি ফোন এসেছিল আরিজিৎ সিংয়ের কাছে। তার ম্যানেজার তরসানেকে বলা হয়েছিল, নির্দিষ্ট সময়সীমার মধ্যে ৫ কোটি টাকা দিতে হবে। একটি ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, অত টাকা সেই মুহূর্তে দিতে অস্বীকার করেন আরিজিৎ। বদলে নিজের প্রাণ বাঁচাতে বিনামূল্যে কয়েকটি অনুষ্ঠান করার চুক্তিতে যেতে বাধ্য হন।

সম্প্রতি পাঞ্জাবের তরুণ সঙ্গীতশিল্পী সিধু মুসেওয়ালার মৃত্যুর পর আরিজিতের এই ঘটনা প্রকাশ্যে এলো। ছবি ও গানের দুনিয়ায় কেউ যে অপরাধচক্রের হাত থেকে সুরক্ষিত নন, সে কথা আরও একবার স্পষ্ট হল।

গ্যাংস্টারদের থেকে ৪ বছর ধরে হুমকি পেয়েছিলেন ২৮ বছরের সিধু। সে কথা সংবাদমাধ্যমকে জানান আর এক পাঞ্জাবি সঙ্গীতশিল্পী মিকা সিং। সিধুর ঘনিষ্ঠ ছিলেন তিনি। সিধুর হত্যার পিছনেও গ্যাংস্টারদেরই হাত রয়েছে বলে জানান শুরুতেই। পরে কানাডার এক গ্যাংস্টার নিজেই সোশ্যাল মিডিয়ায় খুনের দায় স্বীকার করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App