আরিজিৎ সিংয়ের থেকে ৫ কোটি চেয়েছিল গ্যাংস্টার!

আগের সংবাদ

বুস্টার ডোজ সপ্তাহ ৪-১০ জুন, নেয়া যাবে ১৮ হলেই

পরের সংবাদ

ডনবাসে রুশ বোমা হামলায় ফরাসি সাংবাদিক নিহত

প্রকাশিত: মে ৩১, ২০২২ , ১১:৫৯ পূর্বাহ্ণ আপডেট: মে ৩১, ২০২২ , ১২:০০ অপরাহ্ণ

ইউক্রেনের পূর্বাঞ্চলীয় উপত্যকা ডনবাসে রুশ বাহিনীর বোমা হামলায় ফরাসি সাংবাদিক ফ্রেডেরিক লেক্লার্ক-ইমহফ (৩২) নিহত হয়েছেন।

স্থানীয় সময় সোমবার (৩০ মে) পূর্ব ইউক্রেনে আটকে পড়া নাগরিকদের উদ্ধারে যাওয়া একটি বাসে রুশ বাহিনী বোমা হামলা করলে নিহত হন তিনি।

মার্কিন সংবাদ মাধ্যম সিএনএনের খবরে বলা হয়, উদ্ধারকারীদের বাসে রুশ বাহিনীর হামলায় নিহত হয়েছেন ফ্রান্সের এ সাংবাদিক। সোমবার সকালে দেশটির প্রেসিডেন্ট ইম্যানুয়েল ম্যাক্রোঁ এক টুইটে এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে বিবিসিসহ অপরাপর সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, রুশ বাহিনীর হামলায় ফ্রান্সের সাংবাদিক ফ্রেডেরিক লেক্লার্ক-ইমহফের নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন ফ্রান্স ও ইউক্রেনের বেশ কয়েকজন কর্মকর্তা।

গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে রাশিয়ার যুদ্ধ শুরুর পর দ্বিতীয়বারের মতো দেশটিতে যান ফ্রান্সের এ সাংবাদিক। তিনি বিএফএম টেলিভিশন নিউজ চ্যানেলের প্রতিবেদন তৈরির জন্য ইউক্রেনে যান। ওই টেলিভিশনে কর্মরত এক সংবাদকর্মী তার নিহতের খবর নিশ্চিত করেন। এ সময় ইমহফের সঙ্গে থাকা আরেক সহকর্মী ম্যাক্সিম ব্র্যান্ডস্ট্যাটার আহত হয়েছেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়