×

বিনোদন

সাধারণ মানুষের অসাধারণ জীবন আমিরের ‘লাল সিং চড্ডা’র ট্রেলারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২২, ১২:৫৬ পিএম

সাধারণ মানুষের অসাধারণ জীবন আমিরের ‘লাল সিং চড্ডা’র ট্রেলারে

‘লাল সিং চড্ডা’ ছবির দৃশ্যে আমির খান ও কারিনা কাপুর

সাধারণ মানুষের অসাধারণ জীবন আমিরের ‘লাল সিং চড্ডা’র ট্রেলারে

আইপিএল ফাইনাল ম্যাচের চলার মুহূর্তেই বলিউড অভিনেতা আমির খানের ‘লাল সিং চড্ডা’ ছবির ট্রেইলার প্রকাশ হয়েছে। সাধারণ মানুষের অসাধারণ সফরের কাহিনীই ছবির পর্দায় ফুটিয়ে তোলা হবে। এতে আমির খানের বিপরীতে দেখা যাবে বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরকে।

১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ ছবির আদলে পুনর্নির্মিত হয় ‘লাল সিং চড্ডা’। ২০১৯ সালের ৩১ অক্টোবর ছবিটির শুটিং শুরু হয়। করোনা মহামারির জন্য বেশ কিছুদিন শুটিং বন্ধ রাখতে হয়। পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে আবার শুরু হয় ছবিটির শুটিং। এ ছবিতে সবচেয়ে বড় চমক হলো, অন্তঃসত্ত্বা অবস্থায় কারিনা কাপুরের অভিনয়। খবর সংবাদ প্রতিদিনের।

২০২১ সালের ১৬ সেপ্টেম্বর ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিং শেষ হয়। তারপর থেকে দর্শকরা ট্রেইলারের অপেক্ষায় ছিলেন। এর মধ্যেই আইপিএলের ফাইনাল ম্যাচ চলাকালেই ট্রেইলার প্রকাশ হবে এমন প্রতিশ্রুতি দেন আমির খান। আর সেই প্রতিশ্রুতি রেখেই রবিবার রাতে টেলিভিশনের পর্দায় ট্রেইলারটি দেখানো হয়। পরবর্তীতে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি আপলোড করা হয়।

‘লাল সিং চাড্ডা’ ছবির পরিচালক অদ্বৈত চন্দন। নাম ভূমিকায় অভিনয় করেন আমির খান। তার বিপরীতে রূপার চরিত্রে কারিনা কাপুর এবং ক্যামিও চরিত্রে শাহরুখ খান অভিনয় করেন। এ ছাড়া মোনা সিং, দক্ষিণী তারকা নাগা চৈতন্যসহ অন্যরা অভিনয় করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App