×

জাতীয়

সম্পত্তির জন্য বড় ভাইকে পিটিয়ে মারলেন ছোট ভাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২২, ০৩:১৩ পিএম

সম্পত্তির জন্য বড় ভাইকে পিটিয়ে মারলেন ছোট ভাই

প্রতীকী ছবি

পৈতৃক সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধের জেরে বড় ভাই দেলোয়ার হোসেনকে (৪৫) হত্যার ঘটনায় ছোট ভাই মো.আব্দুল হাই মাস্টারকে (৪৩) গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

রবিবার (২৯ মে) রাজধানীর জিগাতলা থেকে মো.আব্দুল হাই মাস্টারকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সোমবার (৩০ মে) রাজধানীর মালিবাগে সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে সিআইডি এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর জানান, ভিকটিম ও অভিযুক্ত মো আব্দুল হাই মাস্টার পাঁচ ভাই ও পাঁচ বোন। সবাই বিবাহিত। সব ভাই একই বাড়িতে বসবাস করলেও আলাদা আলাদা ঘরে তাদের ভিন্ন-ভিন্ন সংসার। হাই মাস্টার সব ভাই ও বোনদের মধ্যে ৪০ শতাংশ বেশি পৈতৃক সম্পত্তি ভোগ করছিলেন। এ নিয়ে তার বড় ভাই দেলোয়ার হোসেনের সঙ্গে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল।

সর্বশেষ গত ২১ মে জমি ভাগাভাগি নিয়ে হাই মাস্টার ও দেলোয়ারের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে হাই মাস্টার ঘর থেকে লাঠি এনে তার বড় ভাইয়ের মাথেয় উপর্যুপরি আঘাত করে। এতে দেলোয়ার গুরুতর আহত হয়ে মাঠিতে লুটিয়ে পরে। এর মধ্যে চিৎকার শুনে মানুষ জন আসতে থাকায় পালিয়ে যায় হাই মাস্টার।

তিনি আরও বলেন, গুরুতর জখমপ্রাপ্ত দেলোয়ার হোসেনকে নোয়াখালীর মাইজদী সদরের গুডহিল হাসপাতালে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে। ঢাকায় আনার জন্য দেলোয়ার হোসেনকে অ্যাম্বুলেন্সে তোলার আগে তিনি মারা যান।

গত ২২ মে ভিকটিমের স্ত্রী সাজেদা আক্তার বাদী হয়ে কবিরহাট থানায় একটি মামলা করেন। মামলায় আসামি করা হয় মো. আব্দুল হাই মাস্টার ও তার স্ত্রী নিলুফা ইয়াছমিন শিউলীকে। মামলা দায়ের পর এ বিষয়ে ছায়াতদন্ত শুরু করে সিআইডি। ছায়াতদন্তের এক পর্যায়ের মামলার প্রধান আসামি মো. আব্দুল হাই মাস্টারকে ডিএমপির হাজারীবাগ থানাধীন ঝিগতলা থেকে গ্রেপ্তার করে সিআইডি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছেন এ মামলার আসামি আব্দুল হাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App