×

সারাদেশ

ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি, ক্ষেতলালে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২২, ০৬:১০ পিএম

ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি, ক্ষেতলালে মানববন্ধন

সোমবার বিকেল ৩টার দিকে পৌর সদরের প্রধান সড়কে পোস্ট অফিসের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি: ভোরের কাগজ

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় দৈনিক ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকসহ ৫ জনের বিরুদ্ধে কুমিল্লার আদালতে মিথ্যা মানহানি মামলা দায়ের করেন তালিকাভূক্ত কুমিল্লার শীর্ষ মাদককারবারি আরফানুল হক রিফাত। সেই মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে ক্ষেতলালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ মে) বিকেলে পৌর সদরের প্রধান সড়কে পোস্ট অফিসের সামনে উপজেলা সাংবাদিক সমাজের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে সাংবাদিকরা বলেন, মামলা, হামলা ও নির্যাতন করে সাংবাদিকদের কন্ঠ রোধ করা যাবেনা। তারা অবিলম্বে ভোরের কাগজের প্রকাশক, সম্পাদক, বার্তা সম্পাদকসহ পাঁচ জনের বিরুদ্ধে কুমিল্লার আদালতে করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোরালো দাবি জানান। মামলা প্রত্যাহার করা না হলে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি করেন।

অনুষ্ঠিত সমাবেশে আজকের পত্রিকার ক্ষেতলাল প্রতিনিধি আজিজার রহমানের সভাপতিত্বে ও ভোরের কাগজের প্রতিনিধি আখতারুজ্জামান তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি মিজানুর রহমান, যুগান্তর প্রতিনিধি হাসান আলী, আজকালের খবরের প্রতিনিধি আজিজুল হক, মানবজমিন প্রতিনিধি আবু হাসান, আমার সংবাদের প্রতিনিধি আ ন ম রুহুল আমিন চিশতী, খোলা কাগজের প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, জয়পুরহাট খবর এর প্রতিনিধি ও প্রভাষক মাহিউল মুরাদ, চাঁদনী বাজার পত্রিকার প্রতিনিধি আমানুল্লাহ আমান, সাপ্তাহিক কর্মক্ষেত্রের প্রতিনিধি শাহিনুর ইসলাম শাহীন, প্রত্যাশা প্রতিদিনের জয়পুরহাট প্রতিনিধি এস এম মিলন, বাংলার দূত এর জয়পুরহাট প্রতিনিধি আব্দুর রাজ্জাকসহ আরও অনেকেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App