×

বিনোদন

তসলিমার সঙ্গে শ্রীলেখার সাক্ষাৎ, প্রিয় লেখিকাকে দিলেন উপহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২২, ১২:২৯ পিএম

তসলিমার সঙ্গে শ্রীলেখার সাক্ষাৎ, প্রিয় লেখিকাকে দিলেন উপহার

ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন

তসলিমার সঙ্গে শ্রীলেখার সাক্ষাৎ, প্রিয় লেখিকাকে দিলেন উপহার

বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের সঙ্গে সাক্ষাৎ করেছেন ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। রবিবার (২৯ মে) দিল্লিতে অনুষ্ঠিত ‘লে রিদম’ সংস্থার অনুষ্ঠানে তাদের দুজনের দেখা হয়ে যায়। সাক্ষাৎকালে তিনি তসলিমা নাসরিনকে একটি শাড়ি উপহার দিয়েছেন।

এ সময় অভিনেত্রী শ্রীলেখা জানান, তসলিমা নাসরিনের সব উপন্যাস ও প্রবন্ধ তিনি পড়েছেন। বিশেষ করে তিনি অল্পবয়সেই ‘লজ্জা’ ও ‘আমার মেয়েবেলা’ উপন্যাসটি পড়েছেন বলে লেখিকাকে জানিয়েছেন। প্রিয় লেখিকার সঙ্গে সাক্ষাৎকালে শ্রীলেখা বেশ কয়েকটি ছবি তোলেন। এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে দিতেও ভোলেননি। খবর সংবাদ প্রতিদিনের।

‘লে রিদম’ সংস্থা দুঃস্থ ও অসহায় নারীদের জন্য নানাবিধ কাজ করে আসছে। সংস্থাটির পক্ষ থেকেই এমন নারীদের স্বনির্ভর হওয়ার জন্য বিশেষ উদ্যোগ নেয়া হচ্ছে। তাদের প্রয়োজনীয় বিষয়ের ওপর প্রশিক্ষণও দেয়া হবে। সম্প্রতি এ উদ্যোগে শামিল হন মীরাক্কেল কৌতুক অনুষ্ঠানের বিচারক শ্রীলেখা মিত্র। নারীদের পড়াশোনার পাশাপাশি তিনি অভিনয়েরও পাঠ দেবেন।

এখন কিছুদিন দিল্লির পাঁচতারা হোটেলে থাকবেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সম্প্রতি তার পরিচালিত ও অভিনীত ‘এবং ছাদ’ ছবির ট্রেইলার প্রকাশ হয়েছে। সেটি নিজের ইউটিউব চ্যানেলে আপলোডও করেছেন। এই ছবির মাধ্যমে স্মৃতি মাখা এক ছাদ ও এক মনের কথোপকথনের গল্প বলবেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App