×

বিনোদন

অমিতাভ বচ্চনের ‘যমজ’কে দেখে হতবাক সবাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২২, ০৩:০৪ পিএম

অমিতাভ বচ্চনের ‘যমজ’কে দেখে হতবাক সবাই

অমিতাভ বচ্চন, আসল-নকলে নেই পার্থক্য। ছবি: সংগৃহীত

অমিতাভ বচ্চনের ‘যমজ’কে দেখে হতবাক সবাই

আসল-নকল সত্যি চেনা দায়! অমিতাভ বচ্চনের মতো হাঁটা-চলা, শাহেনশার মতোই ছয় ফুট লম্বা উচ্চতা, অন্ধেরির রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন মানুষটা। তাকে দেখলে যে কেউ ভেবে বসবেন তিনি অমিতাভ বচ্চন। তবে না, ওপরের ছবির মানুষটি অমিতাভ বচ্চন ভাবলে আপনি ভুল করছেন। না, ইনি বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন নন, বরং তাঁর অবিকল অমিতাভের মতো দেখতে পুণের এক অধ্যাপক।

পুণের এই অধ্যাপকের নাম শশিকান্ত পেড়ওয়াল। তার সঙ্গে অমিতাভের চেহারার এতটাই মিল রয়েছে যে তাকে দেখলে আয়না দর্শনের কথা মনে হতে পারে স্বয়ং অমিতাভের। তারকাদের মতো দেখতে মানুষের খোঁজ পাওয়াটা খুব বিরল ঘটনা তা নয়। কারও ক্ষেত্রে মুখের মিল থাকে, কেউ কেউ আবার নিজের প্রিয় তারকার আদব-কায়দা নকল করে তাকে একাত্ম করে নেন। অমিতাভের ম্যানারিজম আগেও অনেকে নকল করেছেন। কিন্তু পুণের এই অধ্যাপক সত্যিই সবার চেয়ে আলাদা। একদিকে যেমন অমিতাভের মতো ম্যানারিজম রয়েছে তার, তেমনই তার চেহারা ও মুখের আদলও শাহেনশার মতো। খবর হিন্দুস্তান টাইমসের।

দুটো মানুষের এতটা মিল কীভাবে হতে পারে? শশিকান্ত পেড়ওয়ালের ভিডিও দেখে নেটিজেনদের মনে এই প্রশ্নই জেগেছে। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ভাইরাল হয়েছে সেখানে অমিতাভের ‘শাহেনশা’ ছবির ‘অন্ধেরি রাতো মে’ গান শোনা যাচ্ছে, আর সুনসান রাস্তা দিয়ে হেঁটে আসছেন অমিতাভ বচ্চন থুড়ি শশিকান্ত পেড়ওয়াল।

দেখে নিন শশিকান্ত পেড়ওয়ালের আরও কয়েকটি ভিডিও, সবগুলোতেই অবিকল অমিতাভ বচ্চন হয়েই ধরা দিয়েছেন তিনি! এমনকি অমিতাভের ব্যারিটোন ভয়েসও অবিকল নকল করেন এই অধ্যাপক। বিশ্বাস হচ্ছে না তো? দেখে নিন-

দেখুন : হুবহু অমিতাভ বচ্চনের মতো দেখতে এই অধ্যাপক (ইন্সটাগ্রাম ভিডিও)

আইটিআই পুণের পড়ুয়াদের পড়ানোর ফাঁকে অমিতাভ বচ্চনকে নকল করেন শশিকান্ত পেড়ওয়াল। বিগ বি’র মতোই সেজে একাধিক ভিডিও তৈরি করেন।

ইন্টারনেটের দৌলতে এখন এতটাই ভাইরাল শশিকান্ত, যে নিজের গুরুদেব অমিতাভ বচ্চনের সঙ্গে বিজ্ঞাপনের শুটিংও সেরে ফেলেছেন তিনি। অমিতাভের সঙ্গে দেখা করে আপ্লুত অধ্যাপক। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লেখেন, গুরুদেবের স্থান সবসময় উপরে হয়। একটা শুটিংয়ের ফাঁকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App