×

সারাদেশ

ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি, দশমিনায় মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২২, ০৩:৫৫ পিএম

ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি, দশমিনায় মানববন্ধন

রবিবার পটুয়াখালীর দশমিনা উপজেলার প্রেসক্লাব চত্ত্বরে ভোরের কাগজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন করে সাংবাদিক ও সাধারণ মানুষ। ছবি: ভোরের কাগজ

দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তসহ পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে কুমিল্লা জজ আদালতে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পটুয়াখালীর দশমিনা উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

রবিবার (২৯ মে) সকাল ১১টায় উপজেলা সদরের নলখোলা বন্দরস্থ প্রেসক্লাব চত্ত্বরে ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে একাত্বতা প্রকাশ করেন এলাকার সাধারণ মানুষও।

দশমিনা প্রেসক্লবের সভাপতি রিপন কর্মকারের সভাপতিত্বে এবং মামুন তানভীরের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অনতিবিলম্বে ভোরের কাগজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করে বক্তব্য দেন, দশমিনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি এস এম সোহাগ, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি মামুন তানভীর, ভোরের কাগজ প্রতিনিধি বিপুল কর্মকার, দৈনিক মানব জমিন প্রতিনিধি সাফায়েত হোসেন, সকালের খবর প্রতিনিধি আরিফুর রহমান ঝন্টু, যুগান্তর (দক্ষিণ) প্রতিনিধি রাকিব হোসেন প্রমুখ।

এছাড়াও সুধী সমাজ থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করে বক্তব্য দেন মো. দেলোয়ার হোসেন ও মো. লিয়ার হোসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App