×

জাতীয়

পাচার অর্থ দেশে ফিরিয়ে আনার উদ্যোগে সন্দেহ ফখরুলের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২২, ০৮:৪০ পিএম

পাচার অর্থ দেশে ফিরিয়ে আনার উদ্যোগে সন্দেহ ফখরুলের

রবিবার রাজধানীতে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: ভোরের কাগজ

বিদেশে পাচার হয়ে যাওয় অর্থ দেশে ফিরিয়ে আনার সরকারি উদ্যোগের সমালোচনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পাচার হয়ে যাওয়া অর্থ আবারও লুটপাটের জন্যই এই উদ্যোগ নেয়া হচ্ছে বলে বলে তার দাবি।

রবিবার (২৯ মে) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে এক আলোচনায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। দলের প্রতিষ্ঠাতা এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপি এই আলোচনার আয়োজন করে।

বর্তমান সরকার তথা ক্ষমতাসীন আওয়ামী লীগের বিরুদ্ধে লুটপাটের অভিযোগ এনে মির্জা ফখরুল বলেন, ‘বাংলাদেশের সমস্ত সম্পদগুলোকে লুট করে নিয়ে যাচ্ছে তারা। পত্রিকায় দেখলাম, জানিনা কি হবে শেষপর্যন্ত, এই যে পাচার করা অর্থ, তারা নাকি (সরকার) ফিরিয়ে আনার উদ্যোগ নেবে। আরেক শয়তানি শুরু করেছে। অর্থাৎ তারা নিজেরা যে টাকা পাচার করেছে, সেগুলো ফিরিয়ে এনে বৈধ করবে। অর্থাৎ তারা দেশের সম্পদ লুট করে আবারও তারা ফিরিয়ে নিয়ে এসে লুটপাটের সুযোগ করে দেবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App