×

বিনোদন

কালী মন্দিরে ভোগ রাঁধলেন নুসরাত জাহান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২২, ০৯:৫৭ এএম

কালী মন্দিরে ভোগ রাঁধলেন নুসরাত জাহান

মায়ের ভোগ রান্নায় ব্যস্ত সাংসদ নুসরাত জাহান

কালী মন্দিরে ভোগ রাঁধলেন নুসরাত জাহান

পরনে অফ হোয়াইট-লাল সিল্কের শাড়ি, পরিপাটি করে বাঁধা চুল- বিশাল খুন্তি হাতে নিয়ে মায়ের ভোগ রান্নায় ব্যস্ত অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। শনিবার বসিরহাট উত্তরের খোলাপোতা কালী মন্দিরের পূজায় শামিল হলেন সাংসদ। শুধু পূজার উদ্বোধন করেই থেমে থাকলেন না তিনি, সেখানকার ঘরের মেয়ে হয়ে পূজায় ভোগ রান্নায় হাতও লাগালেন নুসরাত জাহান।

অভিনয়ের পাশাপাশি নুসরাত রান্নার কাজেও পটু তা কারো অজানা নয়। বাড়িতে নিত্যনতুন রান্না করতে ভালোবাসেন তিনি। তবে এদিন পূজার খিচুড়ি ভোগ রাঁধতে দেখা যায় নুসরাতকে। খুন্তি চালাতে চালাতেই সহাস্য মুখে সাংসদের প্রশ্ন, ‘কি পেরেছি?’ চারিপাশ থেকে জবাব আসে- ‘হ্যাঁ, দিদি পেরেছেন। ধন্যবাদ দিদি’। খবর হিন্দুস্তান টাইমস।

 
View this post on Instagram
 

A post shared by Hindustan Times Bangla (@htbangla)

সপ্তাহ খানেক আগেই গোটা বসিরহাট জুড়ে পোস্টার পড়েছিল ‘নিখোঁজ’ সাংসদ নুসরাত জাহান। নিখোঁজ সাংসদের খোঁজ চাই বলে পোস্টার পড়ায় জোর আলোড়ন সৃষ্টি হয়েছিল ওই এলাকায়। যদিও সমস্ত জল্পনা-কল্পনায় জল ঢেলে বসিরহাট কলেজের সংস্কার ও উন্নয়নের কাজ তদারকি করতে গত বৃহস্পতিবার বসিরহাট সফরে পৌঁছেছিলেন নুসরাত। শনিবার ফের একগুচ্ছ কর্মসূচি নিয়ে নিজের এলাকায় হাজির ছিলেন নুসরাত জাহান।

এদিন টাকি পৌরসভায় বৈঠক করেন নুসরাত, এরপর টাকিতে একটি সেলফি পয়েন্টের উদ্বোধন সারেন। সেখানে লেখা রয়েছে ‘আই লাভ টাকি’। পর্যটকদের অন্যতম আকর্ষণের জায়গা টাকি আরও একটু আকর্ষণীয় হয়ে উঠল এই সেলফি পয়েন্টের মাধ্যমে।

এরপর শনিবার বিকালে খোলাপোতা শ্মশান কালী মন্দিরে হাজির হন নুসরাত। বসিরহাটের মথুরাপুর ও গোবিন্দপুর সংযোগস্থলের ভদ্রকালী শ্মশান নবরূপে সেজে উঠেছে। বসিরহাট ২ নম্বর ব্লকের খোলাপাতা গ্রাম পঞ্চায়েতের মথুরাপুর‌ ও গোবিন্দপুরের সংযোগস্থলে এক বিঘা জমির উপরে তৈরি হয়েছে এই আধুনিক শ্মশান। আর এই শ্মশান তৈরি করে মুশকিলে পড়েছিল স্থানীয় প্রশাসন। কারণ শ্মশান পর্যন্ত পৌঁছানোর রাস্তা মিলছিল না, যেহেতু মূল রাস্তা থেকে শ্মশানটি কিছুটা দূরে অবস্থিত। তখনই মুশকিল আসান হয়ে এগিয়ে আসেন এলাকার পাঁচ মুসমিল ভাই। শ্মশানে পৌঁছানোর জন্য নিজেদের জমি দান করেছেন নাসিরুদ্দিন মণ্ডল, ইয়ার আলি মণ্ডল, মাজেদ আলি মণ্ডল, রউফ মণ্ডল ও আসানুল্লা মণ্ডল। সম্প্রীতির নজির আগেই গড়েছিল খোলাপাতা গ্রামের বাসিন্দারা। এদিন শ্মশানে কালী পূজার উদ্বোধনে গিয়ে মায়ের ভোগ রেঁধে সেই ধারাকেই এগিয়ে নিয়ে গেলন নুসরাত জাহান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App