×

সারাদেশ

আদালতে পুলিশকে কিল-ঘুষি মেরে পালানোর চেষ্টা আসামির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২২, ০৭:০১ পিএম

আদালতে পুলিশকে কিল-ঘুষি মেরে পালানোর চেষ্টা আসামির

আসামির কিল-ঘুষিতে আহত দুই পুলিশ সদস্য (ডানপাশে আসামি আব্দুল মাবুদ)

আদালতে মাবুদ নামের এক আসামির কিল ঘুষির আঘাতে আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। রবিবার (২৯ মে) দুপুরে মেহেরপুর নারী ও শিশু নির্যাতন আদালতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আসামি মাবুদকে আটক করা হয়েছে।

সে নারী ও শিশু নির্যাতন আইনের একটি মামলায় আদালতে হাজিরা দিতে গিয়েছিলো। আব্দুল মাবুদ গাংনী উপজেলার ভাটপাড়া গ্রামের সানোয়ার হোসেনের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন, কনস্টেবল আজিম ও রেজাউল ইসলাম। তাদেরকে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

আহত পুলিশ সদস্যরা জানান, আব্দুল মাবুদের স্ত্রী হাড়িয়াদহ গ্রামের জেসমিন খাতুন নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলার আসামি হিসেবে মাবুদ আদালতে হাজিরা দিতে যায়। মামলায় বাদি পক্ষের কয়েকজন সাক্ষ্য দিতে যায়। তাদেরকে উচ্চস্বরে হুমকি দেয় মাবুদ। এক পর্যায়ে মাবুদ উত্তেজিত হয়ে পড়লে আদালতে দায়িত্ব পালনকারী দুই পুলিশ সদস্য তাকে নিবৃত করার চেষ্টা করে। এতে মাবুদ তাদের উপর আক্রমণ করে। উপর্যুপরি কিল-ঘুষি দিয়ে পালানোর চেষ্টা করে মাবুদ। এসময় পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

এদিকে কিল ঘুষিতে সামান্য আহত পুলিশ সদস্য আজিম ও রেজাউলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদালতে কর্মরত পুলিশ পরিদর্শক গোলাম মোহাম্মদ জানান, সরকারি কাজে বাঁধা প্রদান ও আদালতে বিশৃংখলা সৃষ্টির দায়ে মাবুদের নামে নিয়মিত মামলা দায়ের করা হচ্ছে। তাকে থানার মাধ্যমে জেলা কারাগারে প্রেরণের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App