আবারও প্রেমে পড়েছেন পরী মণি

আগের সংবাদ

উজিরপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ১১

পরের সংবাদ

যে কারণে দেরিতে শুরু হলো চ্যাম্পিয়নস লিগ ফাইনাল

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ৮:৪৭ পূর্বাহ্ণ আপডেট: মে ২৯, ২০২২ , ৮:৪৭ পূর্বাহ্ণ

চ্যাম্পিয়নস লীগের ফাইনাল ম্যাচটি প্যারিসের সেইন্ট ডেনিস স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সমর্থকদের মাঠে প্রবেশ সংক্রান্ত সৃষ্ট জটিলতার ফলে ম্যাচটি নির্ধারিত সময়ের ১৫ মিনিট পর শুরু হয়। এরপর উয়েফা বিবৃতিতে জানায়, ম্যাচ শুরু করতে আরও দেরি হবে। শেষ পর্যন্ত ৩৮ মিনিট দেরিতে শুরু হয় লিভারপুল-রিয়াল মাদ্রিদের কাঙ্খিত ম্যচটি।

প্রথমে উয়েফা বিবৃতিতে সমর্থকদের মাঠে প্রবেশ বিষয়ে দেরির কথা বলা বললেও পরে বিবৃতি বদলে লেখা হয়েছে, ‘নিরাপত্তাজনিত কারণে’ ম্যাচ শুরু হতে দেরি হবে। এসবের মধ্যেই দুই দলের খেলোয়াড়েরা আবার মাঠে নেমে গা গরম করেন। সম্পন্ন হয় ফাইনালের উদ্বোধনী অনুষ্ঠানও।

ব্রিটিশ গণমাধ্যম দ্য অ্যাথলেটিক জানায়, অনেক সমর্থক ম্যাচের দুই-আড়াই ঘণ্টা আগে স্টেডিয়ামের ফটকে গেলেও স্টেডিয়ামে ঢুকতে পারেননি। সমর্থকদের দিক থেকে আয়োজকদের অদক্ষতাকেই দায়ী করা হচ্ছে। বিশেষ করে লিভারপুলের অনেক সমর্থক মাঠে ঢুকতে পারেননি। যদিও লিভারপুলের সমর্থকদের একটি অংশ জোর করে স্টেডিয়ামে ঢোকার চেষ্টা করেছেন বলে অভিযোগ এসেছে।

আর লিভারপুলের সমর্থকদের অভিযোগ, পুলিশ অযথাই গেটে ঢোকার মুখে তল্লাশিতে দেরি করছিল, অনেক গেট বন্ধ ছিল। অনেকে টুইটে জানান, এক-দুই ঘন্টারও বেশি সময় অপেক্ষার পর ঢুকতে পেরেছেন তারা। মিডিয়ার খবর, সমর্থকদের সঙ্গে বাকবিতন্ডার মধ্যে পুলিশ কাঁদানে গ্যাস ছুঁড়েছে ।

এ বিষয়ে লিভারপুল কিংবদন্তি স্যার কেনি ডালগ্লিশের টুইট, ‘সবাই নিরাপদ থাকুন, যদি জানতে পারেন যে আপনার পরিচিত কেউ বাইরে আছে, তাহলে জানিয়ে দিন, তাদের হাতে স্টেডিয়ামে ঢোকার যথেষ্ট সময় আছে।’

লিভারপুলের প্রেস অফিসার অ্যান্ডি কেলি টুইটে লিখেছেন, ‘খুবই বাজে অভিজ্ঞতা। খুব বিপজ্জনকও। একটা সভ্য সমাজে সমর্থকদের সঙ্গে এমন আচরণ করা উচিত হচ্ছে না। অগ্রহণযোগ্য।’

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়