সমুদ্রের ধারে গপাগপ ফুচকা খাচ্ছেন আমির খান

আগের সংবাদ

কোর্তোয়ার গ্লাভসে রিয়ালের ১৪তম শিরোপা

পরের সংবাদ

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদে যুবককে লাঠিপেটা করলেন মা

প্রকাশিত: মে ২৯, ২০২২ , ৯:২০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৯, ২০২২ , ৯:২০ পূর্বাহ্ণ

মেহেরপুরে এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদে যুবককে প্রকাশ্যে লাঠি পেটা করেছে ওই কলেজ ছাত্রীর মা। শুক্রবার (২৭ মে) মেহেরপুর পৌর পার্কে লাঠিপেটার এই ঘটনা ঘটে। পরে লাঠিপেটা করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

মা ও মেয়ের অভিযোগ, সোহেল রানা দীর্ঘ তিন মাস ধরে কলেজ পড়ুয়া ওই শিক্ষার্থীকে উত্ত্যক্ত করে আসছিলেন। যদিও সোহেলের দাবি, ওই মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। অভিযুক্ত সোহেল মেহেরপুর পৌর এলাকার বাসিন্দা।

এ বিষয়ে ওই কলেজ ছাত্রী বলেন, সোহেল রানা দীর্ঘদিন ধরে কলেজে যাতায়াতের সময় তাকে উত্ত্যক্ত করছেন। বিয়ের প্রস্তাবও দিয়ে আসছেন। সামাজিক কারণে এত দিন চুপ ছিলাম। কিন্তু গতকাল মায়ের সামনে উত্ত্যক্ত করলে তাকে (সোহেল) মা লাঠি দিয়ে পেটান।

তবে অভিযুক্ত সোহেল রানার দাবি, একসময় ওই মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। এখন বিষয়টি অস্বীকার করছেন তিনি।

এ বিষয়ে ওই শিক্ষার্থীর মা বলেন, কলেজ ও স্কুলপড়ুয়া মেয়েদের এখনও বিভিন্ন সময় উত্ত্যক্তের শিকার হতে হচ্ছে। এদের বিরুদ্ধে প্রতিবাদ না করলে মেয়েরা কলেজ যেতে পারবে না। এ জন্য প্রতিবাদ করতে হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বলেন, এমন একটি ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। থানায় লিখিত অভিযোগ দিলে ওই যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রি-এমএফআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়