×

সারাদেশ

ভোরের কাগজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে তারাকান্দায় মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২২, ০১:২১ পিএম

ভোরের কাগজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে তারাকান্দায় মানববন্ধন

শনিবার ময়মনসিংহের তারাকান্দায় ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেন স্থানীয় সাংবাদিকরা। ছবি: ভোরের কাগজ

ভোরের কাগজের প্রকাশক-সম্পাদকসহ ৫ সাংবাদিকের বিরুদ্ধে কুমিল্লা মানহানির মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ময়মনসিংহের তারাকান্দায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ মে) দুপুরে তারাকান্দা স্থানীয় সাংবাদিকরা ময়মনসিংহ-হালুয়াঘাট মহাসড়কের তারাকান্দা বাসট্যান্ডে এ মানববন্ধন ও প্রতিবাদ করেন।

এতে সভাপতিত্ব করেন ভোরের কাগজের তারাকান্দা প্রতিনিধি ও তারাকান্দা উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. সাগর তালুকদার। সমাবেশে ভোরের কাগজের মামলা প্রত্যাহারের দাবিতে বক্তব্য রাখেন তারাকান্দা প্রেসক্লাবের সভাপতি ও সংবাদ প্রতিনিধি এম এ কাশেম সরকার, সাধারণ সম্পাদক ও মানবজমিনের তারাকান্দা প্রতিনিধি রফিক বিশ্বাস, আমাদের সময়ের তারাকান্দা প্রতিনিধি মো. নাজমুল হক, যায়যায়দিন প্রতিনিধি ও তারাকান্দা প্রেসক্লাবের অর্থ সম্পাদক মো. সোহেল রানাসহ বেশ কয়েকজন স্থানীয় সাংবাদিক।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন ইনকিলাবের তারাকান্দা সংবাদদাতা ফজলে এলাহি ঢালী, দৈনিক ময়মনসিংহের প্রতিনিধি মো. শামীম হোসাইন, দৈনিক তথ্যধারার তারাকান্দা প্রতিনিধি মো. শহীদুল্লাহ খাঁনসহ আরও অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App