×

জাতীয়

পারিবারিক কলহে নিজের গায়ে আগুন দিলেন অন্তঃসত্ত্বা স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২২, ০৬:১৮ পিএম

রাজধানীর শাহজাহানপুরে পারিবারিক কলহের জেরে পাপিয়া সারোয়ার মিম (১৭) নামে এক গৃহবধু নিজের গায়ে নিজে আগুন ধরিয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দগ্ধ ওই কিশোরীকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার শরীরে ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। তিন মাসের অন্তঃস্বত্ত্ব সে।

শনিবার (২৪ মে) দুপুরের দিকে শাজাহানপুর বাগিচা ঝিল মসজিদ এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলায় এই ঘটনাটি ঘটে। সে ঢাকা সিটি ইন্টারন্যাশনাল কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী।

তার মা পারভিন আক্তার জানান, তাদের বাড়ি কুমিল্লা তিতাস উপজেলায়। স্বামী রাম্মিমের সঙ্গে ওই বাসায় ভাড়া থাকতো মীম। একই এলাকাতে মীমের বাবা-মাও থাকেন। তিন বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে দেওয়া হয়। বেশ কয়দিন যাবত ধরে তাদের সংসারের কলহ শুরু হয়। রাম্মিমের চরিত্র ভালো না। মীম তাকে বিভিন্ন কারণে ভালো হতে বলতো। তবে সে মীমকে মানসিকভাবে নির্যাতন করতো। সহ্য করতে না পেরে মীম নিজের গায়ে আগুন দিয়েছে।

রাম্মিম এলাকাতে একটি ফ্লাক্সিলোডের দোকানে কাজ করেন। তিনি জানান, গতকাল রাতে তাদের মধ্যে ঝগড়া হয়েছে। দুজন দুজনকর সন্দেহ করতো। এসব কারণে আজ সে নিজের গায়ে নিজেই আগুন দিয়েছে। চিকিৎসকদের বরাত দিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, মীমের শরীরে ৯৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App