করোনায় মৃত্যুহীন দিনে শনাক্ত ২৮

আগের সংবাদ

সুন্দরবনে ৩ মাস মাছ ধরা ও পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা

পরের সংবাদ

ভোরের কাগজের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সীতাকুণ্ডে মানববন্ধন

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ৮:৫৩ অপরাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ৮:৫৫ অপরাহ্ণ

ভোরের কাগজের প্রকাশক সাবের হোসেন চৌধুরী ও সম্পাদক শ্যামল দত্তসহ ৫জনের বিরুদ্ধে কুসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের দায়েরকৃত মিথ্যা মামলা প্রতাহারের দাবিতে সীতাকুণ্ড ভোরের কাগজ পাঠক ফোরামের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮মে) সকাল সোয়া এগারটায় পুরানো ডিটি রোডে সীতাকুণ্ড জেলা পরিষদ অডোটরিয়াম চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ভোরের কাগজ পাঠক ফোরামের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল হুদার সভাপতিত্বে ভোরের কাগজের সীতাকুণ্ড প্রতিনিধি মুহাম্মদ ইউসুফ খাঁন এর সঞ্চালনায় বক্তৃতা করেন সাপ্তাহিক চাটগাঁর বাণীর সম্পাদক মোহাম্মদ সেলিম, বিজয় টিভির সীতাকুণ্ড প্রতিনিধি কামরুজ্জামান কামরুল, বিজয় টিভির ক্যামেরাম্যান মামুন, দৈনিক আমাদের নতুন সময়ের সীতাকুণ্ড প্রতিনিধি ইব্রাহিম খলিল, দৈনিক বিশ্ব মানচিত্র বাংলাদেশের সীতাকুণ্ড প্রতিনিধি নান্টু পাল ভোরের কাগজ পাঠক ফোরাম এর সদস্য সচিব শামিমা আক্তার লাভলী, সুজিত পাল, সৌরভ চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, নোয়ামিয়া কন্ট্রাক্টর, জুবায়ের চৌধুরী, মো. জামাল উদ্দীন, মো. হারুন, সপু কুমার দাশ, মো. ইকবাল, মারুফ চৌধুরী, আলমগীর হোসেন প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে সাবের হোসেন চৌধুরী এমপি ও শ্যামল দত্তসহ ৫জনের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রতাহারের জোর দাবি জানান। অনতিবিলম্বে এই মিথ্যামামলা প্রতাহার না করলে এবং কোনো সাংবাদিককে হয়রানির চেষ্টা করা হলে আগামীতে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারী ব্যক্ত করেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়