ধান ক্ষেত অজগর, ভয়ে আতঙ্কিত কৃষক

আগের সংবাদ

নাইজেরিয়ায় পদদলিত হয়ে ৩১ জনের প্রাণহানি

পরের সংবাদ

গলাচিপায় পরাজিত মেম্বার প্রার্থীকে হাতুড়িপেটা, থানায় মামলা

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১০:৪১ অপরাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১০:৪১ অপরাহ্ণ

পটুয়াখালীর গলাচিপায় নির্বাচনের জেরে প্রতিপক্ষের হাতুড়ির হামলায় আনিসুর রহমান (৪০) নামে একজন পরাজিত ইউপি সদস্য গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২৭ মে) উপজেলার চরকপালবেড়া গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে।

হামলার শিকার আনিসুর ওই গ্রামের মৃত আসমান আলী চৌকিদারের ছেলে। হামলাকারীারা একই গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য দুলাল খান (৪৮) ও তার ছোট ভাই তুহিন খান (৩৬)। হামলাকারীরা ওই গ্রামের মো. বাদশা খানের ছেলে। স্থানীয়রা উদ্ধার করে আহত আনিসুরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত আনিসুর রহমান বাদি হয়ে তুহিন খান ও ইউপি সদস্য দুলাল খানসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে শুক্রবার রাতে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম।

আহত আনিসুর রহমান বলেন, বিগত ইউপি নির্বাচনে উপজেলার চরকাজল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড থেকে আমি ও দুলাল খান ইউপি নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। নির্বাচনে আমি পরাজিত হই আর দুলাল খান বিজয়ী হন। নির্বাচনে বিজয়ী হওয়ার পরেই দুলাল আমার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা দিতে অস্বীকার করায় প্রায়ই আমার পথ আটকাতো এবং আমাকে প্রাণ নাশের হুমকি দিত দুলাল। অবশেষে শুক্রবার চরকপালবেড়া বাজারে দুলাল খানের নেতৃত্বে তার ছোট ভাই তুহিন খান ও সংঘবদ্ধ একটি স্থানীয় সন্ত্রাসী দল লোহার হাতুড়ি ও লাঠিসোঠা দিয়ে পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালায়। এতে আমার ডান হাতের কনুই ভেঙে গেছে।

এ বিষয়ে ইউ পি সদস্য দুলাল খান জানান, উক্ত ঘটনা সম্পর্কে আমি কিছু জানিনা। নির্বাচনে হারার পর আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এ মামলা করা হয়েছে। তবে শুনেছি আমার ভাই তুহিনের সঙ্গে ঝামেলা হয়েছে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আনিসুর রহমানের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়