আসামে নদী সম্মেলন শুরু, যোগ দিলেন মোমেন-জয়শঙ্কর

আগের সংবাদ

মাঙ্কিপক্স নিয়ে আতঙ্কের কিছু নেই, প্রয়োজন সচেতনতা

পরের সংবাদ

আবারও নতুন গানে ভাইরাল বাদাম কাকু ভুবন

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০৭ অপরাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০৭ অপরাহ্ণ

ভুবন বাদ্যকার আর ভাইরাল হওয়া যেন সমার্থক হয়ে উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘কাঁচা বাদাম’ গান গেয়ে অনেকের কাছেই এখন তিনি ‘বাদাম কাকু’ হিসেবে পরিচিতি পেয়েছেন। কলকাতার গণ্ডি ছাড়িয়ে সুদূর কলম্বো, মেলবোর্নের নেটিজেনদের মন জয় করে ফেলেছেন এই বাদাম কাকু।

মন জয় আর রাজ্য জয়ের নেশা মাথায় একবার চাপলে তাকে থামানোর সাধ্য কারও থাকে না। তেমনই হয়েছে ভুবন বাদ্যকরের ক্ষেত্রে। এবার আরেকটি গান গেয়েছেন তিনি। গানের ভিডিওতে পাশে তার স্ত্রীকেও দেখা গেছে। তার ভাইরাল হওয়া নতুন গান ‘আতা গাছে তোতা পাখি ডালিম গাছে মৌ/ তোমায় কাঁচা বাদাম কিনে দেবো বলো হবে নাকি বউ’। খবর সংবাদ প্রতিদিনের।

গানটি নিয়ে সঙ্গীত পরিচালক সৌম্যজিৎ গঙ্গোপাধ্যায় জানান, সঙ্গীতশিল্পী কেশবের সঙ্গে তিনি এই গানের পরিকল্পনা করেন। বাদাম কাকুকে নিয়ে এত ভালো প্রোডাকশন এখন পর্যন্ত কেউ করতে পারেননি।

সৌম্যজিৎ ও কেশবের এই গানের ভিডিওতে অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায় রয়েছেন। সেই সঙ্গে চমক হিসেবে রয়েছেন বাদাম কাকুর স্ত্রী আদুরি। যা পরিকল্পনামাফিক ছিল না। ঘটনাচক্রেই তাকে ভিডিওতে নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। বায়োসিনে প্রোডাকশন হাউস গানটির প্রযোজনা করেছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়