×

জাতীয়

খালেদা জিয়াকে ফের কারাগারে পাঠানোর কথা ভাবা হচ্ছে : তথ্যমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২২, ০৮:৪৭ পিএম

খালেদা জিয়াকে ফের কারাগারে পাঠানোর কথা ভাবা হচ্ছে : তথ্যমন্ত্রী

শুক্রবার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আবৃত্তি উৎসবে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। ছবি: সংগৃহীত

বিএনপি নেতা তারেক রহমানকে ফিরিয়ে আনার চেষ্টা করছে আওয়ামী লীগ সরকার। এখানে প্রতিহিংসার কোনো কারণ নেই। শুক্রবার (২৭ মে) বিকেলে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আবৃত্তি উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে একথা বলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি আরও বলেন, তারেক রহমানের নির্দেশে বিএনপি দেশে আবারও একটি অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। সে জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ও সুপ্রিম কোর্টের সামনেও তাদের লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা অরাজকতা তৈরির চেষ্টা করছে। তারেক রহমান নিজেই দণ্ডপ্রাপ্ত আসামি। তাকে কীভাবে দেশে ফিরিয়ে আনা যায় সে বিষয়টিও দেখছে সরকার।

তথ্যমন্ত্রী বলেন, পদ্মা সেতু শুধু উন্নয়নযজ্ঞ নয়, এটি বাংলাদেশের সক্ষমতার প্রতীক। পদ্মা সেতু হওয়ায় বিএনপি ও ড. ইউনূসসহ ষড়যন্ত্রকারীদের গাত্রদাহ হচ্ছে। এটি নিয়ে এখন আর কেউ মুখ খোলেন না। কারণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের অপেক্ষায়।

তিনি বলেন, দণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়ার প্রতি সহানুভূতি দেখিয়ে প্রধানমন্ত্রী তাকে কারাগার থেকে বাড়িতে থাকার সুযোগ দিয়েছেন। কিন্তু তা নিয়ে বিএনপি নেতাকর্মীদের যে বক্তব্য, তা দেখে খালেদা জিয়াকে পুনরায় কারাগারে পাঠানোর কথা গভীরভাবে ভাবা হচ্ছে।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতারা পদ্মা সেতু নিয়ে আর মুখ খুলছেন না। তাদের মিথ্যাচার প্রমাণিত হয়ে গেছে। তারা নতুন নতুন ষড়যন্ত্রের ফাঁদ খুঁজছেন।

এ সময় কক্সবাজার- ৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, কবি মুহাম্মদ নুরুল হুদাসহ অনেকে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App