×

বিনোদন

করণের জন্মদিন থেকে বেরিয়ে কোথায় গেলেন কিয়ারা-সিদ্ধার্থ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২২, ১২:৩৩ পিএম

করণের জন্মদিন থেকে বেরিয়ে কোথায় গেলেন কিয়ারা-সিদ্ধার্থ

কিয়ারা আর সিদ্ধার্থ একে-অপরের চোখে হারাচ্ছেন

করণের জন্মদিন থেকে বেরিয়ে কোথায় গেলেন কিয়ারা-সিদ্ধার্থ

কিয়ারা আডবানি আর সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। আর করণ জোহরের জন্মদিনের পার্টিতে তা আরও বেশি করে নজরে এলো। যশরাজ স্টুডিয়োতে আয়োজন করা হয়েছিল করণের ৫০ বছরের জন্মদিনের পার্টি। আর তাতেই বলিউডের তারকাদের মেলা বসে গিয়েছিল। আর তাতেই বেশ মাখোমাখো প্রেম চোখে পড়ল কিয়ারা আর সিদ্ধার্থর।

হিন্দুস্তান টাইমস জানায়, দু'জনে একসঙ্গে পার্টিতে ঢোকেননি। তবে পার্টি ছেড়ে বের হলেন একসঙ্গে। তাও আবার একগাড়িতে করে বাড়ি গেলেন দু'জনে। যা দেখে প্রশ্ন উঠছে কারও কারও মনে তবে কি লিভ ইন করছেন ‘শেরশাহ’ জুটি। করণ জোহরের জন্মদিনের পার্টিতে শিমারি বডিকন ড্রেস পরেছিলেন কিয়ারা, আর সঙ্গে সাদা রঙের একটা ব্লেজার। সঙ্গে পনিটেল আর স্টিলেটো। আর সিদ্ধার্থ বেছে নিয়েছিলেন অল ব্ল্যাক টক্সেডো।

এই জুটির প্রেমের পর্ব চলছে বছরখানেক ধরেই। একসঙ্গে ঘুরতে যেতেও দেখা গিয়েছিল তাদের। তবে এভাবে একসঙ্গে দেখা দেওয়া শুরু হয়েছে গত মাস থেকে। আসলে মার্চ-এপ্রিলে খবর আসে বিচ্ছেদ হয়ে গিয়েছে সিদ্ধার্থ আর কিয়ারার। সেই বিতর্কে কেউই মুখ খোলেননি। তারপর হঠাৎই একসঙ্গে হাজির হন সালমন খানের ঈদ পার্টিতে। পাপারাৎজিদের ছবির জন্য আলাদা আলাদাই পোজ দেন। নিজের ফোটো তেলা হয়ে গেলে, পার্টিতে ঢোকার গেটে সিদ্ধার্থের জন্য অপেক্ষা করছিলেন কিয়ারা। আর সেটা দেখেই দুইয়ে দুইয়ে চার করতে কারওরই সমস্যা হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App