পশ্চিমবঙ্গে ১১ দিনের বিচার বিভাগীয় রিমান্ডে পি কে হালদার

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

‘ভারত-বাংলাদেশ দুই দেশেই পি কে হালদারের বিচার হবে’

প্রকাশিত: মে ২৭, ২০২২ , ৭:৪৩ অপরাহ্ণ আপডেট: মে ২৭, ২০২২ , ১০:৩০ অপরাহ্ণ

ভারতে হাজার কোটি টাকা পাচারকারী প্রশান্ত কুমার (পি কে) হালদারের বাংলাদেশ ও ভারত উভয় দেশেই বিচার হবে। এমন বার্তাই দিয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার মোজাম্মেল হক খান।

শুক্রবার (২৭ মে) সকালে মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা এলাকার একটি কলেজে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ শেষে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

দুদক কমিশনার বলেন, পি কে হালাদার বাংলাদেশের নাগরিক, দেশের অর্থ পাচারের সঙ্গে জড়িত। অর্থ পাচারের মহানায়ক। তার সহযোগীদের বিরুদ্ধে ৩৫টি মামলা দায়ের করা হয়েছে। ভারতে গ্রেপ্তার পি কে হালাদারের সহযোগীরা অর্থ পাচারের বিষয়টি আদালতের কাছে জবানবন্দি দিয়েছেন। পি কে হালাদারকে দেশে ফিরিয়ে এনে আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদ করতে পারলে আরও অজানা তথ্য বেরিয়ে আসবে। এসব তথ্য মামলা নিষ্পত্তি করতে সহায়তা করবে।

আরও পড়ুন : দশ দিনের রিমান্ড শেষে আদালতে পি কে হালদার

এ সময় উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক এ কে এম সোহেল, দুর্নীতি দমন কমিশনের ঢাকা বিভাগের পরিচালক মো. আক্তার হোসেন, ন্যাশনাল ডিবেট ফেডারেশনের চেয়ারম্যান এ কে এম শোয়েব, মাদারীপুরের জেলা প্রশাসক রহিমা খাতুন, মাদারীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শ্রীনিবাস দেবনাথ, দুর্নীতি দমন কমিশনের মাদারীপুরের উপপরিচালক আতিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিনসহ আরও অনেকে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়