নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

কুমিল্লা সিটি নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা

পরের সংবাদ

দেশের ভালো হোক বিএনপি চায় না: আইনমন্ত্রী

প্রকাশিত: মে ২৭, ২০২২ , ৪:০৮ অপরাহ্ণ আপডেট: মে ২৭, ২০২২ , ৪:৫৪ অপরাহ্ণ

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, বাংলাদেশের কিছু ভালো হোক বিএনপি কখনো তা চায় না। এই জন্য তাদের এতো হিংসা। আওয়ামীলীগ সরকার জনগণের অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু বানাতে পেরেছে সেটা ওনাদের সহ্য হচ্ছে না। সেই জন্যই তারা অপ্রচার করছে। আমি বাংলাদেশের মানুষকে অনুরোধ করবো এই অপ্রচারে কান না দিতে।

শুক্রবার (২৭ মে) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনকালে বিএনপি মহাসচিবের মন্তব্যের প্রেক্ষিতে তিনি এসব কথা বলেন। এরআগে বৃহস্পতিবার বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর চেয়ারপারসনের দলীয় কার্যালয়ে বলেন, পদ্মা সেতু হচ্ছে বিএনপির গায়ে জ্বালা হচ্ছে না, আমাদের জ্বালা হচ্ছে তারা পদ্মা সেতু থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে বিদেশে সম্পদ গড়ে চলছে।

আশ্রয়ণ প্রকল্পের অনিয়ম ও দুর্নীতি প্রসঙ্গে সাংবাদিতদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, যারা ওই প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িত আছে এবং যাদেরকে জড়িত দেখা গেছে তাদের বিরুদ্ধে ইতিমধ্যেই ব্যবস্থা নেওয়া হয়েছে। আরো যদি কেউ জড়িত থেকে থাকে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম, জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামীলগ নেতা মো. মনির হোসেন, উত্তর ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ। এরআগে তিনি রেলপথে ট্রেন যোগে ঢাকা থেকে আখাউড়ায় আসেন। এ সময় দলের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা তাকে স্বাগত জানায়। পরিদর্শন শেষে সড়ক পদে তিনি কসবায় চলে যান।

রি-জেবি/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়