রাশিয়া-ইউক্রেন যুদ্ধ: বাংলাদেশে যে পাঁচ ক্ষেত্রে প্রভাব পড়েছে

আগের সংবাদ

লাদাখে সড়ক দুর্ঘটনায় ৭ ভারতীয় সেনা নিহত

পরের সংবাদ

কেন্দুয়ায় ভোরের কাগজের বিরুদ্ধে মামলার প্রতিবাদ

প্রকাশিত: মে ২৭, ২০২২ , ৬:১১ অপরাহ্ণ আপডেট: মে ২৭, ২০২২ , ৬:১৮ অপরাহ্ণ

দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রকাশক সাবের হোসেন চৌধুরী, সম্পাদক শ্যামল দত্তসহ ৫ জন সাংবাদিকের বিরুদ্ধে কুমিল্লায় মানহানি মামলার প্রতিবাদে কেন্দুয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ মে) এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয়। এসময় বক্তারা মামলা প্রতাহারের জোর দাবী জানান।

ভোরের কাগজ কেন্দুয়া প্রতিনিধি বিজয় রজকের সভাপতিত্বে মানববন্ধন ও আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারন সম্পাদক লিয়াকত আলী কাজল, ভোরেরকাগজ নেত্রকোনা জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, ভোরের কাগজ মদন উপজেলা প্রতিনিধি ও মদন প্রেসক্লাব সাধারণ সম্পাদক পরিতোষ দাস, কেন্দুয়া যুগান্তর প্রতিনিধি, রিপোটার্স ক্লাবের সদস্য মামুনুর রশিদ খান মামুন, ভোরের ডাক কেন্দুয়া প্রতিনিধি আবুল কাশেম আকন্দ, কেন্দুয়া প্রেস ক্লাবের তথ্য ও গবেষণা সম্পাদক, অদম্য বাংলার প্রতিনিধি আয়নাল হক, আজকের বাংলাদেশ প্রতিনিধি কিশোর শর্মা, যায়যায়দিন প্রতিনিধি রফিকুল ইসলাম, মানবজমিন প্রতিনিধি মজিবর রহমান, মুভি বাংলা টিভি প্রতিনিধি হুমায়ূন কবির, মানবকণ্ঠ প্রতিনিধি রুকন উদ্দিন, প্রেসক্লাব সদস্য সুনীল পোদ্দার, বি এম এফ টেলিভিশন প্রতিনিধি সাইফুল ইসলাম দুলালসহ বিভিন্ন ব্যাক্তিরা।

বক্তারা বলেন, ভোরের কাগজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে সারাদেশে সাংবাদিকরা কঠোর আন্দোলন গড়ে তুলবে। সাংবাদিকরা সব সময় সত্য কথা জাতির সামনে তুলে ধরে। কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাত মানহানি মামলা করে শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছেন।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়