×

শিক্ষা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে রবিবার চালু হচ্ছে চক্রাকার বাস সার্ভিস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মে ২০২২, ১০:৫৭ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে রবিবার চালু হচ্ছে চক্রাকার বাস সার্ভিস

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) চক্রাকার বাস সার্ভিস চালু হবে আগামী রবিবার থেকে। ছবি: সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের যাতায়াতে সুবিধায় চক্রাকার বাস সার্ভিস চালু হতে যাচ্ছে। আগামী রবিবার (২৯ মে) থেকে এ সার্ভিস দেয়া শুরু হবে।

বৃহস্পতিবার (২৬ মে) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী রবিবার থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে ক্রয়কৃত দ্বিতল বাসটি দুপুর দেড়টা ও সন্ধ্যা সাড়ে সাতটায় শিক্ষার্থীদের নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ছেড়ে যাবে। বাসটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ছেড়ে দয়াগঞ্জ, সায়েদাবাদ, খিলগাঁও রেলগেট, মালিবাগ, মৌচাক, বাংলা মোটর, শাহবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা এবং গুলিস্তান হয়ে ক্যাম্পাসে ফিরে আসবে।

এদিকে চক্রাকার বাস সার্ভিস চালুর সিদ্ধান্ত সন্তোষ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তাদের দাবি, এর মাধ্যমে যাদের ক্লাস আগে শেষ হয় তাদের আর নিয়মিত বাস সার্ভিসের জন্য অপেক্ষা করতে হবে না। আবার যেসব শিক্ষার্থী পাঠাগারে পড়াশোনা করে তাদের জন্যও সুবিধা হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ বলেন, শিক্ষার্থীদের সুবিধার্থে চক্রাকার বাস সার্ভিস চালুর সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সার্বিক প্রস্তুতি সম্পন্ন। আগামী রবিবার থেকে এ সার্ভিস চালু হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App