এবার যাত্রার ভুবনে ‘বাদামকাকু’

আগের সংবাদ

সুখী দাম্পত্যের জন্য দু’জনের বয়সের ব্যবধান কত হওয়া জরুরি

পরের সংবাদ

সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত: মে ২৬, ২০২২ , ৮:৪৯ পূর্বাহ্ণ আপডেট: মে ২৬, ২০২২ , ১১:৩৯ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জের সলঙ্গা পাথর বোঝাই ট্রাক-লেগুনা সংঘর্ষে ৫ কৃষি শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ মে) রাত ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোজা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫) আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪) একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।

ঢাকা-রাজশাহী মহাসড়কের রামারচরে দুর্ঘটনাকবলিত পাথরবাহী ট্রাক। ছবি: সংগৃহীত

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে যাত্রী নিয়ে নাটোরের দিকে দিকে যাচ্ছিল। লেগুনাটি হাটিকুমরুল-বনপাড়া মহাসড়ক দিয়ে গোজা ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত ও ছয়জন আহত হন। আহতদের সিরাজগঞ্জ ও রাজশাহী হাসপাতালে নিয়ে পাঠানো হয়েছে । পরে আহতদের মধ্যে হায়দার আলী মারা যান। দুর্ঘটনা কবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরে প্রস্তুতি চলছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়