সেলিম আল দীন পাঠাগার আলো ছড়াচ্ছে সখীপুরে

আগের সংবাদ

ঢাবি ক্যাম্পাস উত্তপ্ত, হাইকোর্টের সামনে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

পরের সংবাদ

ভোরের কাগজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে বাউফলে মানববন্ধন

প্রকাশিত: মে ২৬, ২০২২ , ১২:৫৫ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২২ , ১২:৫৫ অপরাহ্ণ

দৈনিক ভোরের কাগজে সংবাদ প্রকাশের জেরে প্রকাশক সাবের হোসেন চৌধুরী এমপি, সম্পাদক শ্যামল দত্তসহ পাঁচজনের বিরুদ্ধে কুমিল্লা জজ আদালতে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে মানববন্ধন ও সমাবেশ করেছে পটুয়াখারীর বাউফলে কর্মরত সাংবাদিকরা। বৃহস্পতিবার (২৬ মে) বাউফল প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন করা হয়।

বাউফল প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক আমিরুল ইসলামের সভাপতিত্বে এবং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অহিদুজ্জামান ডিউকের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে ভোরের কাগজের সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা অনতিবিলম্বে নি:শর্তভাবে প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তব্য দেন, বাউফল প্রেস ক্লাবের সাবেক সভাপতি জনকণ্ঠের সংবাদদাতা কামরুজ্জামান বাচ্চু, সংবাদ প্রতিদিনের প্রতিনিধি প্রেস ক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি দেলোয়ার হোসেন, অবজারভারের প্রতিনিধি আরেফিন সহিদ, প্রেস ক্লাবের নির্বাহী সদস্য নয়া দিগন্তের প্রতিনিধি আসাদুজ্জামান সোহাগ, প্রথম আলোর প্রতিনিধি এ বি এম মিজানুর রহমান, দৈনিক জনতার প্রতিনিধি জহিরুল হক ভূঁইয়া এবং ভোরের কাগজের বাউফল প্রতিনিধি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি অতুল চন্দ্র পাল প্রমুখ।

ভোরের কাগজের বাউফল প্রতিনিধি অতুল পাল বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ২০১৮ সালের ৯ জানুযারি দেশের শীর্ষ মাদক কারবারিদের একটি তালিকা প্রকাশ করা হয়। ওই তালিকায় কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের নাম রয়েছে। তাকে নৌকার মনোনয়ন দেয়া হয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়