সেনেগালে হাসপাতালের আগুনে প্রাণ গেল ১১ নবজাতকের

আগের সংবাদ

অস্বস্তি নিয়ে মধ্যাহ্ন বিরতিতে গেল টাইগাররা

পরের সংবাদ

বার্থ ডে পার্টিতে প্রেমিকার সঙ্গে হৃতিক, বয়ফ্রেন্ডের হাতে হাত সুজানার

প্রকাশিত: মে ২৬, ২০২২ , ১২:২০ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২২ , ১২:২০ অপরাহ্ণ

ডিভোর্স মানেই বন্ধুত্বের সম্পর্কে ইতি নয়, আর বিয়ে ভাঙা মানে নতুন প্রেমের খোঁজ মিলবে না তেমনটাও নয়! এই দুটো হাতেকলমে প্রমাণ করে দেখিয়েছেন প্রাক্তন জুটি হৃতিক রোশন আর সুজান খান। ১৪ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টানবার পর এখনও দুজনে বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রেখেছেন। অন্যদিকে প্রায় একই সময়ে দুজনেই নতুন মনের মানুষ খুঁজে পেয়েছেন। অভিনেত্রী-গায়িকা সাবা আজাদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন হৃতিক। অন্যদিকে আরসালান গোনির সঙ্গে সুজানের প্রেম জমে ক্ষীর!

বুধবার ফিল্মমেকার করণ জোহরের ৫০তম জন্মদিনের আসরে নিজেদের নতুন পার্টনারের হাত ধরেই হাজির হয়েছিলেন হৃতিক-সুজান। গত কয়েক মাস ধরেই বলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে হৃতিক-সাবার সম্পর্ক। বয়সে অনেকটাই ছোট সাবার সঙ্গে ডেটিং করছেন হৃতিক, তা এখন কারোই অজানা নয়। বুধবার দুজনের পোশাকে চোখে পড়ল রং মিলান্তি। কালো রঙা ‘সেক্সি’ ড্রেসে হাজির সাবা, অন্যদিকে কালো স্যুট আর কালো শার্টে হ্যান্ডসাম লুকে ধরা দিলেন হৃতিক। কোনও রকম রাখঢাক না রেখে প্রেমিকার কোমর জাপটে পোজ দিলেন হৃতিক। চোখে চোখে দুজনের বার্তা, ‘বেশ করেছি, প্রেম করেছি’।

৫০তম জন্মদিনে কেক কেটছেন করণ জোহর

অন্যদিকে সুজান খানের এদিন দেখা মিলল রূপালি রঙের শর্ট ড্রেসে। সঙ্গে মানানসই স্টিলেটো, খোলা চুল আর স্মোকি আইজ- একদম পারফেক্ট পার্টি লুকে ধরা দিলেন সঞ্জয় খান কন্যা। আরসালানের হাত ধরে পার্টিতে ঢোকেন সুজান। কালো রঙের স্যুটে লেন্সবন্দি হন সুজানের প্রেমিক।

মাস কয়েক আগেই গোয়ায় সুজানের রেস্তোরাঁর গ্র্যান্ড ওপেনিংয়ে হাজির ছিলেন হৃতিক, সাবা। এখনও পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই তারকা জুটিরা। তবে এক সাক্ষাৎকারে হৃতিক-সুজানের ঘনিষ্ঠ বন্ধু পূজা বেদী সবটা ফাঁস করেছেন। গোয়ায় সুজানের রেস্তোঁরার লঞ্চে হাজির ছিলেন পূজাও। তিনি জানিয়েছেন, ‘আমি খুশি হই যখন দেখি মানুষজন নিজেদের মনের মানুষকে খুঁজে পেয়েছে। যখন তুমি এমন একটা সম্পর্ক থেকে বেরিয়ে আসো যেটা সঠিকভাবে এগাচ্ছে না, তখন তোমার এগিয়ে যাওয়া উচিত। সেটাই প্রত্যেক মানুষের কাছে কাম্য। জীবনের প্রতিটা অধ্যায়ে তোমার একটা অর্থপূর্ণ সম্পর্ক খুঁজে নেওয়ার অধিকার রয়েছে। আমি গর্বিত হৃতিক-সুজান নিজেদের মধ্যে যে সম্মানজনক এবং সহযোগিতাপূর্ণ সম্পর্ক টিকিয়ে রেখেছে এবং দুজনের আবারও ভালোবাসা খুঁজে পেয়েছে’। খবর হিন্দুস্তান টাইমসের।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়