ভোরের কাগজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কলাপাড়ায় মানববন্ধন

আগের সংবাদ

মির্জাগঞ্জে জমি নিয়ে বিরোধে হামলায় নিহত ১, আহত ৬

পরের সংবাদ

বান্দরবানে মাইক্রোবাস খাদে, বুয়েটের দুই কর্মচারী নিহত

প্রকাশিত: মে ২৬, ২০২২ , ২:২০ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২২ , ৫:০০ অপরাহ্ণ

বান্দরবানের থানচির জীবননগরে পর্যটকবাহী গাড়ি গভীর খাদে পড়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) দুই কর্মচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৭জন। বৃহস্পতিবার (২৬ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ও আহতরা সকলেই বাংলাদেশ প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বু‌য়ে‌ট) নিরাপত্তা শাখার কর্মকর্তা ও কর্মচারী। ঘটনাস্থলে নিহত কর্মচারীর নাম জানা যায়নি। হাসপাতালে মারা যাওয়া কর্মচারীর নাম হামিদুল ইসলাম। আহত ব্যক্তিদের মধ্যে পাঁচজনকে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের উদ্ধারে কাজ করছে বিজিবি ও স্থানীয়রা।

পুলিশ, বিজিবি ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে নয় জনের একটি দল মাইক্রোবাস নিয়ে বান্দরবানে আসে। সকালে বান্দরবান থেকে তারা থানচি যাওয়ার পথে জীবননগর এলাকায় গাড়িটি প্রায় ৩শ’ ফুট গভীর খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই একজন মারা যান। হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে চার জনকে উদ্ধার করে থানচি ও বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়। তাদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। বাকিদের উদ্ধারে এখনও অভিযান চলছে।

এএসআই সত্যব্রত চাকমা জানান, আহতদের কয়েকজনকে উদ্ধার করে বান্দরবান ও থানচি হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিদের উদ্ধারে এখনও অভিযান চলছে।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়