নতুন দল নিবন্ধনের আবেদন চেয়ে ইসির গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

স্বর্ণের দাম ভরিতে কমল ২৯১৬ টাকা

পরের সংবাদ

ডাবের পানি খেয়ে সর্বস্ব হারালেন কলেজ শিক্ষক-শিক্ষার্থী

প্রকাশিত: মে ২৬, ২০২২ , ৮:১২ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২২ , ৮:১২ অপরাহ্ণ

রাজধানীতে পৃথক ঘটনায় ডাবের পানি খেয়ে করে কলেজ শিক্ষক ও শিক্ষার্থী সর্বস্ব হারিয়েছেন। অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এই দুজন সাভার মডেল কলেজের প্রভাষক মো. আবু নোমান (৫০) ও নারায়ণগঞ্জ তোলারাম কলেজের শিক্ষার্থী মো. রাকিবুল ইসলাম সুমন (২৩)। তাদের কাছ থেকে কয়েক লাখ টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।

প্রভাষক আবু নোমানের পরিচিত রাকিব তালুকদার বলেন, আবু নোমান সাভার কলেজের ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক। স্ত্রী-সন্তানদের নিয়ে তিনি বসুন্ধরা আবাসিক এলাকাতে থাকেন। সকালে তিনি কলেজে গেছিলেন। দুপুরের পর সাভার-বাড্ডা রোডের রইস পরিবহনের একটি বাসে উঠেন তিনি। এর আগে সাভার থেকে আরেক ব্যক্তির সঙ্গে মিলে ডাব কিনে খান। এরপর বাসে অচেতন অবস্থায় দেখতে পান কর্মচারীরা। অচেতন অবস্থায় তাকে গাবতলী মাজার রোডে নামিয়ে রেখে তার মোবাইল থেকে স্বজনদের খবর দেয়া হয়।

তিনি জানান, খবর পেয়ে মাজার রোড থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুটা জ্ঞান ফেরার পর তিনি স্বজনদের জানিয়েছেন, তার সঙ্গে ৫০ হাজার টাকা ছিল। আর সাভারে একটি বুথ থেকে আরও ৫০ হাজার টাকা তুলেন। অজ্ঞানপার্টির সদস্যরা সব টাকাই হাতিয়ে নিয়েছে।

অন্যদিকে, রফিকুল ইসলাম সুমন জানান, তার বাসা যাত্রাবাড়ী ধোলাইপাড়। তিনি তুলারাম কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী। বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে অনাবিল বাসে করে ধোলাইপাড় ফিরছিলেন। বাসে ওঠার আগে রাস্তার পাশ থেকে তিনিও একটি ডাব কিনে খান তিনি।

এ বিষয়ে যাত্রাবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) চঞ্চল বিশ্বাস বলেন, খবর পেয়ে ধোলাইপাড় কমিউনিটি সেন্টারের সামনের রাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয় তাকে। তার সঙ্গে থাকা সামান্য কিছু টাকা ও মোবাইল ফোনটি খোয়া গেছে বলে জানা গেছে। তার স্বজনদেরকে খবর দেওয়া হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়