ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষে দুইজন আটক, সাংবাদিক পেটাল ছাত্রলীগ

আগের সংবাদ

করোনায় মৃত্যুহীন দিনে শনাক্ত ২৮

পরের সংবাদ

ইন্দুরকানীতে ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি, মানববন্ধন

প্রকাশিত: মে ২৬, ২০২২ , ৪:৫২ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২২ , ৫:১৪ অপরাহ্ণ

পিরোজপুরের ইন্দুরকানীতে ভোরের কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদকসহ পাঁচ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১২টায় প্রেসক্লাব চত্বর সড়কে ভোরের কাগজ উপজেলা প্রতিনিধি মো. ইকরামুল সিকদারের সভাপতিত্বে মানবন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, প্রেসক্লাব আহবায়ক আজাদ হোসেন বাচ্চু, সদস্য সচিব আলমগীর মান্নু, সমকাল প্রতিনিধি আহসানুল হক ছগির, আমাদের সময় প্রতিনিধি মারুফুল ইসলাম, ঢাকা প্রতিদিন প্রতিনিধি মো. সাইদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মো. মনিরুজ্জামান, হাফিজুর রহমান, মেহেদী হাসান, কে এম শামীম, রাকিবুল ইসলাম, আরিফুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানের আগে ২০১৮ সালের ৯ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে শীর্ষ মাকদকারবারী ও এর পৃষ্ঠপোষকদের একটি তালিকা তৈরি করা হয়। ঐ তালিকায় কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের নাম রয়েছে। ঐ তথ্যের ভিত্তিতে গত ১৫ মে ভোরের কাগজে কুমিল্লার শীর্ষ মাদক কারবারি রিফাত এখন নৌকার কাণ্ডারি শীর্ষক প্রতিবেদন প্রকাশিত হয়। এর জের ধরেই মিথ্যা মানহানীর মামলা করেন রিফাত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়