বার্থ ডে পার্টিতে প্রেমিকার সঙ্গে হৃতিক, বয়ফ্রেন্ডের হাতে হাত সুজানার

আগের সংবাদ

৭২ ঘণ্টার মধ্যে সব অবৈধ ক্লিনিক বন্ধের নির্দেশ

পরের সংবাদ

অস্বস্তি নিয়ে মধ্যাহ্ন বিরতিতে গেল টাইগাররা

প্রকাশিত: মে ২৬, ২০২২ , ১২:২৬ অপরাহ্ণ আপডেট: মে ২৬, ২০২২ , ১২:২৬ অপরাহ্ণ

ঢাকা টেস্টে চতুর্থ দিন বৃহস্পতিবার (২৬ মে) বল হাতে কোনো যাদু দেখাতে পারছেন না মুমিনুলরা। আর সেই সুযোগে সাবলীল ভঙ্গিতে রান তুলছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস ও দিনেশ চান্দিমাল। তারা দুজন উইকেট কামড়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যাচ্ছে।

প্রথম ইনিংসে বাংলাদেশের করা ৩৬৫ রান টপকে গেছে শ্রীলঙ্কা। দিনেশ চান্দিমাল ও অ্যাঞ্জেলো ম্যাথিউসের জমাট জুটিতে প্রত্যাশিত লিডের পথে এগিয়ে যাচ্ছে লঙ্কানরা। ফলে অস্বস্তি নিয়ে মধ্যাহ্ন বিরতিতে গেল টাইগাররা।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৫ উইকেটে ৩৬৯ তুলেছে শ্রীলঙ্কা। সফরকারীরা ৪ রান লিড পেয়েছে। উইকেটে অপরাজিত আছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস ৯৩ ও দিনেশ চান্দিমাল ৬১ রান।

এছাড়া চতুর্থ দিন বাংলাদেশের পেসার-স্পিনাররা উইকেট শিকার করতে যথেষ্ট চেষ্টা করছে। কিন্তু কিছুতেই লঙ্কানদের মনে ভয় ধরাতে পারছে না। কারণ চতুর্থ দিন বল হাতে গর্জে ওঠতে পারেননি তাইজুল-মোসাদ্দেকরা। এর আগে বুধবার (২৫ মে) বৃষ্টির কারণে তৃতীয় দিন ৩৯ ওভার খেলা হয়নি। ক্ষতি পুষিয়ে নিতে শেষ দুদিন ৩০ মিনিট আগে খেলা শুরু হবে।

এদিকে তৃতীয় দিন টাইগার অলরাউন্ডার সাকিব লঙ্কানদের গুরুত্বপূর্ণ দুই উইকেট শিকার করেন। বিশ্বসেরা অলরাউন্ডার দিনের শুরুতে দিমুথ করুনারত্নে ও বিকেলে ধনঞ্জয়া ডি সিলভাকে সাজঘরে ফেরান। মূলত সাকিবের কল্যাণে তৃতীয় দিন শেষে তৃপ্তির ঢেকুর তুলে মাঠ ছাড়ে মুমিনুল-মুশফিকরা।

এদিকে তৃতীয় দিন বৃষ্টির পর উইকেট কামড়ে ধরেন অ্যাঞ্জেলো ম্যাথিউস ও ধনঞ্জয়া ডি সিলভা। তবে সাকিব পড়ন্ত বিকালে স্বস্তি ফেরান টাইগার শিবিরে। তিনি ঘূর্ণি জালে ধনঞ্জয়া ডি সিলভাকে পরাস্ত করেন। সাকিবের বলে উইকেটের পিছনে লিটনের হাতে ক্যাচ দেন ডি সিলভা। তিনি সাজঘরে ফেরার আগে ৯৫ বলে ৫৮ রান করেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়