×

চিত্র বিচিত্র

১১ লাখ টাকা খরচ করে নিজেকে ‘কুকুর’ বানালেন যুবক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মে ২০২২, ১২:৫৮ পিএম

১১ লাখ টাকা খরচ করে নিজেকে ‘কুকুর’ বানালেন যুবক

মানুষ থেকে হয়ে গেলেন কুকুর!

শখ মেটাতে মানুষ কী-ই না করে! কেউ সারা শরীরে ট্যাটু করেন। কেউ আবার নিজেকে কদাকার বানানোর জন্য রূপই বদলে ফেলেন। মাঝেমধ্যেই এই ধরনের খবর শোনা যায়। কিন্তু এই সব কিছুকে ছাপিয়ে গেছে জাপানের এক যুবকের। শখের বশে নিজেকে কুকুরের রূপ দিলেন তিনি।

অবিশ্বাস্য লাগলেও বিষয়টি সত্যি। টাকো নামে জাপানের এক যুবকের নাকি মানবজীবন ভাল লাগে না। ছোটবেলা থেকেই তার কুকুরের প্রতি আকর্ষণ। আর তাই কুকুরের মতো জীবনযাপন করতে নাকি তার ভাল লাগে। সেই শখপূরণের পিছনে ছুটতে ছুটতে অবশেষে লক্ষ্যভেদ করলেন তিনি। নিজের রূপ বদলে মানুষ থেকে উঠলেন ‘কুকুর’।

না, যেভাবে অস্ত্রোপচার করে নিজের রূপ বদলে ফেলার মতো ঘটনা শোনা যায়, টাকো কিন্তু সে রাস্তায় হাঁটেননি। বরং এর জন্য তিনি একটি পোশাক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। তাদের দিয়ে হুবহু কুকুরের মতো একটি কস্টিউম বানান। যার দাম ১১ লাখ ৬৩ হাজার টাকা। তরে টাকোর শর্ত ছিল, পোশাকটি এমন হতে হবে যাতে, খুব ভাল করে দেখলেও যেন কোনোভাবে কেউ ধরতে না পারেন যে, এটা কোনো কুকুর নয়। শখ পূরণ হল টাকোর।

নিজে কুকুরের সেই পোশাক পরে হাঁটাচলা করলেন। কুকুরের মতোই জীবনযাপন শুরু করেছেন। তার এই নতুন শখের ছবিও নেটমাধ্যমে শেয়ার করেছেন। যা নিয়ে বিপুল হৈ চৈ শুরু হয়ে গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App