×

সারাদেশ

চট্টগ্রামের লোহাগাড়ায় মুক্তিযোদ্ধাকে ‘দালাল’ বলে কটুক্তি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মে ২০২২, ০৮:১২ পিএম

চট্টগ্রামের লোহাগাড়ায় মুক্তিযোদ্ধাকে ‘দালাল’ বলে কটুক্তি!

বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

চট্টগ্রামের লোহাগাড়ায় সরকারি কর্মকর্তার বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধাকে ‘দালাল’ বলে অপমান করার অভিযোগ উঠেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ মোছলেহ উদ্দীনের বিরোদ্ধে এ অভিযোগ উঠে।

বুধবার (২৫ মে) সকালে এ ব্যাপারে ভুক্তভোগী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, বুধবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গল স্থানীয় সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ মোছলেম উদ্দীনের অফিসে যান। এক পর্যায়ে উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মোছলেহ উদ্দীন সাংবাদিকদের সামনে বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গলকে সাংবাদিকদের পক্ষে দালালি করতে এসেছেন বলে কটুক্তি করেন। এতে ওই বীর মুক্তিযোদ্ধা চরম অপমান ও অসম্মানবোধ করেছেন বলে জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ মোছলেহ উদ্দীন জানান, বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গলকে তিনি নানা বলে ডাকেন। তাই ঠাট্টা করে তিনি " সাংবাদিকদের পক্ষে দালালি করতে এসেছেন " বলে মজা করেছেন। এব্যাপারে তিনি দুঃখ প্রকাশ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উল্লাহ জানান, বিষয়টি দুঃখজনক। এব্যাপারে প্রাথমিকভাবে ডেকে প্রশাসনিক কর্মকর্তাকে সর্তক করে দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ ধরনের ঘটনা ঘটলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App