×

রাজধানী

কামরাঙ্গীরচরের বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মে ২০২২, ০১:১২ পিএম

রাজধানীর কামরাঙ্গীরচর কয়লাঘাট এলাকার একটি বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলো- মিরাজ (২০) ও রুবেল (১৮)। বুধবার (২৫ মে) সকাল ১১টার দিকে কয়লারঘাট লবণ ফ্যাক্টরীর গলির একটি ৩তলা ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

হাসপাতালে ওই এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ জানান, সকাল দশটার দিকে তারা শুনতে পান ওই বাড়িটির দ্বিতীয় তলায় দুই যুবক মারা গেছে। তারা সেখানে গিয়ে তাদেরকে বিছানায় শোয়া অবস্থায় দেখতে পান। এদের মধ্যে মিরাজ জীবিত আছে ভেবে তারা পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে যান।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় জানান, খবর পেয়ে ওই বাসায় গিয়ে দু'জনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এদের মধ্যে রুবেল নামে এক যুবক অনেক আগেই মারা গেছে। তবে মিরাজকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মৃত মিরাজের দুঃসম্পর্কের মামা আয়নাল হাওলাদার জানান, মিরাজের বাবার নাম আবুল কালাম। তার বাড়ি মুন্সিগঞ্জ লৌহজং উপজেলায়। পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতো। এলাকাতে একটি প্লাস্টিকের কারখানায় কাজ করতে সে। তবে গতকাল তার বাবা-মা গ্রামের বাড়ি গিয়েছিল। সে বাসায় ছিল। কিন্তু রুবেল নামে ওই যুবকের বিষয়ে কিছুই জানা যায়নি।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, কয়লার ঘাট এলাকায় একটি রুমে দুইজন থাকত। তারা সম্পর্কে কি হয় এখনো জানা যায়নি। এদের মধ্যে একজনের মৃতদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। আরেক জনকে হাসপাতালে পাঠানোর পর সেখানে মারা গেছে। তবে ধারণা করা হচ্ছে দুইজন রাতে বিষাক্ত কিছু খেয়েছে। কারণ ওই রুমের মধ্যে বমির চিহ্ন পাওয়া গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App