শ্রদ্ধা ও ভালোবাসায় জাতীয় কবিকে স্মরণ

আগের সংবাদ

১১ লাখ টাকা খরচ করে নিজেকে ‘কুকুর’ বানালেন যুবক

পরের সংবাদ

স্বপ্নপূরণ, বিলাসবহুল গাড়ি কিনলেন হিরো আলম

প্রকাশিত: মে ২৫, ২০২২ , ১২:৪৯ অপরাহ্ণ আপডেট: মে ২৫, ২০২২ , ১২:৫০ অপরাহ্ণ

অবশেষে স্বপ্ন পূরণ হল হিরো আলমের। দুই বাংলার জনপ্রিয় সোশ্যাল মিডিয়া স্টার তিনি। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের সুবাদে এখন তিনি বেশ পরিচিত। দীর্ঘ দিন ধরে তার স্বপ্ন ছিল নিজের গাড়ি কেনার। এবার সেই স্বপ্নই পূরণ হল হিরো আলমের।

সম্প্রতি একটি বিলাসবহুল গাড়ি কিনেছেন এই সোশ্যাল মিডিয়া স্টার। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে হিরো আলম বলেন, ‘আমার স্বপ্ন ছিল সৎ পথে একটা গাড়ি কিনব। আল্লাহ আমার সেই স্বপ্নটা পূরণ করেছেন। এখন ঢাকা শহরে একটা ফ্ল্যাট কিনতে পারলেই আমার সব স্বপ্ন পূরণ হবে।’ খবর হিন্দুস্তান টাইমসের।

হিরো আলম জানিয়েছেন, এই গাড়ি কেনার জন্য একটু একটু করে সঞ্চয় করেছিলেন তিনি। টয়োটা ফিল্ডার ২০১৮ সালের মডেল গাড়ি কিনেছেন তিনি। বাংলাদেশি মুদ্রায় গাড়ির দাম ২৬ লক্ষ টাকা। তিনি জানিয়েছেন, শ্যুটিংয়ের জন্য বিভিন্ন জায়গায় যাতায়াতে তার বেশ অসুবিধে হয়। তাই নিজের সুবিধের জন্যই গাড়ি কিনেছেন।

এদিকে বেশ কিছুদিন ধরেই হিরো আলমের ঘর ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে। রটেছে, তার স্ত্রী নুসরাত জাহান তাকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছে। তবে এসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন হিরো আলম। তার মন্তব্য, ‘বছর খানেক ধরেই তো আমরা সংসার ভেঙে যাচ্ছে নিয়ে নিউজ হয়েছে। কই এখনো তো ভাঙল না। মাঝে কিছুদিন স্ত্রীর সঙ্গে রাগ অভিমান ছিল। প্রতিটি সংসারেই কিছু না কিছু ঝামেলা থাকে। আমার বেলাও তাই হয়েছে। কিন্তু সেটা আবার ঠিক হয়েও গেছে। আমার সংসার ভাঙেনি। আমরা ঠিক আছি।’

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়