মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হুজির প্রতিষ্ঠাতা মুফতি হাই গ্রেপ্তার

আগের সংবাদ

তেল বিক্রিতে রাশিয়ার সর্বোচ্চ রেকর্ড

পরের সংবাদ

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক আতাউর রহমান

প্রকাশিত: মে ২৫, ২০২২ , ৯:০৩ অপরাহ্ণ আপডেট: মে ২৫, ২০২২ , ৯:০৩ অপরাহ্ণ

ছাতকের গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মো. আতাউর রহমান সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রতিষ্টান প্রধান নির্বাচিত হয়েছেন। জেলা শিক্ষা অফিসের বরাত দিয়ে বিষয়টি জানানো হয়েছে।

রবিবার (২২ মে) ছাতক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, চলতি বছরের জাতীয় শিক্ষা সপ্তাহে তৃতীয়বারের মতো ছাতক উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন তিনি।

এ বিষয়ে সিলেট জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের গর্ভনিং বডির সভাপতি তাপস দাস পুরকায়স্থ জানান, আমাদের প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জেলার-উপজেলার শিক্ষকদের ওপর তৃতীয়বারের মতো শ্রেষ্ঠত্ব পেয়েছেন। বিষয়টি অত্যান্ত আনন্দের ও গৌরবের।

প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মো. আতাউর রহমান জানান, প্রথমেই আমি নির্বাচক কমিটির সম্মানিত সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারা শিক্ষার্থীদের পড়াশুনার বিষয়ে, শিক্ষকদের পড়ানোর বিষয়, ফলাফল ও বিদ্যালয়ের পরিবেশের ভিত্তিতে আমাদের প্রতিষ্ঠান শ্রেষ্ঠ বলে বিবেচিত করেছেন। আমি কৃতজ্ঞ। আমি সবার কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করছি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়