বিনিয়োগে সহায়তায় রিসার্চ নির্ভর ব্যবসা করবে ক্যাল সিকিউরিটজ

আগের সংবাদ

পি কে হালদারসহ ১০ আসামিকে হাজিরে গেজেট প্রকাশের নির্দেশ

পরের সংবাদ

সামনে ব্যাপক আন্দোলন, সবাই প্রস্তুত থাকুন: রিজভী

প্রকাশিত: মে ২৫, ২০২২ , ৪:০৯ অপরাহ্ণ আপডেট: মে ২৫, ২০২২ , ৪:৩৬ অপরাহ্ণ

সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ব্যাপক আন্দোলন আসছে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। আগামীর আন্দোলনের জন্য সকলকে উপস্থিত থাকার আহবান জানিয়ে রিজভী বলেন, আগামীতে বিএনপির পক্ষ থেকে ব্যাপক আন্দোলন কর্মসূচি আসছে। এই জন্য সকলকে প্রস্তুত থাকতে হবে।

বুধবার (২৫ মে) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি একথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে ‘কটূক্তির’ প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।

সরকারের সমালোচনা করতে গিয়ে রিজভী বলেন, ছাত্রলীগকে কাপুরুষ সন্ত্রাসী বানিয়েছেন প্রধানমন্ত্রী। ছাত্রলীগের আগে ছাত্র আছে । ছাত্র মানে মানবিকতা। গতকাল আমি হাসপাতালে হাসপাতলে গেছি মানসুরা সে হাসপাতালে কাতরাচ্ছে, তৃনা হাসপাতালে কাতরাচ্ছে, তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তাদেরকে আইসিইউতে নিয়ে যাওয়ার মতো অবস্থা হয়েছে।

তিনি বলেন, যেভাবে তাদের ওপর আঘাত করা হয়েছে সে দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। কাপুরুষ ছাড়া এবাবে মেয়েদের ওপর আঘাত করতে পারে না। ছাত্রদলের সাংগঠিক সম্পাদককে আঘাত করা হয়েছে, রাশেদ, আফসানকে আঘাত করা হয়েছে। তাদের অবস্থা সংকটাপন্ন। প্রধানমন্ত্রী আপনি ছাত্রলীগকে দখলবাজ বানিয়েছেন, চাঁদাবাজ বানিয়েছেন, আর কাপরুষ বানিয়েছেন।

মহিলা দলের সভাপতি ইয়াসমিন আরা হকের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে সংগঠনের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, ঢাকা মহানগর মহিলা দলের নায়াবে ইউসুফ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়