এফ আর আদর্শ বিদ্যাকাননে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপিত

আগের সংবাদ

ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ: ৪০০ জনকে আসামি করে মামলা

পরের সংবাদ

বিসিএস পরীক্ষার জন্য ছাত্রদলের কর্মসূচি স্থগিত

প্রকাশিত: মে ২৫, ২০২২ , ৭:০৩ অপরাহ্ণ আপডেট: মে ২৫, ২০২২ , ৭:০৩ অপরাহ্ণ

বিসিএস পরীক্ষার জন্য আগামী ২৭ মে পূর্বঘোষিত কর্মসূচি স্থগিত করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

বুধবার (২৫ মে) বিকেলে পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ।

বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে সব ছাত্র সংগঠনের স্বাভাবিক কর্মসূচি ও শান্তি বিরাজমান রাখতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্যের কাছে অনুরোধ জানান শ্রাবণ। উপাচার্যকে কোনো দলের অনুগত হয়ে কাজ না করারও আহবান জানানো হয়।

রওনকুল ইসলাম শ্রাবণ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় আজও মোড়ে মোড়ে, ছাত্রলীগ নেতাকর্মীরা বহিরাগতদের নিয়ে প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিচ্ছে, এতে ক্যাম্পাসে ভীতিকর পরিস্থিতি তৈরি হয়েছে। এমন পরিস্থিতি বন্ধে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। ছাত্রলীগকে ঠেকাতে ব্যর্থ হলে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দায়ী থাকবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষনা দিয়ে ছাত্রলীগের নির্দিষ্ট কয়েকজন নেতা ক্যাম্পাসে মহড়া চালিয়েছে যাচ্ছেন বলে জানান তিনি।

গত মঙ্গলবার দুই দিন ব্যাপী কর্মসূচির ঘোষণা দিয়েছিলো ছাত্রসংগঠনটি। এর মধ্যে ছিলো ২৬ মে সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে (কলেজ ও বিশ্ববিদ্যালয়) ও ২৭ মে সারাদেশের জেলা ও মহানগরে বিক্ষোভ সমাবেশের ডাক।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়