ঢাকা টেস্টে মধ্যাহ্ন বিরতির আগে বৃষ্টি

আগের সংবাদ

শ্রদ্ধা ও ভালোবাসায় জাতীয় কবিকে স্মরণ

পরের সংবাদ

নিয়মিত ভারতীয় সিরিয়াল দেখেন রোনালদো!

প্রকাশিত: মে ২৫, ২০২২ , ১২:২৯ অপরাহ্ণ আপডেট: মে ২৫, ২০২২ , ১২:৩২ অপরাহ্ণ

মনের দুঃখ মনে চেপে ‘দুষ্টুমি’ করেই চলেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। ওয়েব প্ল্যাটফর্মে এখনও ‘নেই’ তিনি। তাতে কী? তার অভিনীত ধারাবাহিক ‘গাঁটছড়া’ নিয়মিত দেখেন খোদ ক্রিশ্চিয়ানো রোনালদো! ভাবছেন পুরোটাই গুঞ্জন? একেবারেই না। সিংহ রায় বাড়ির মেজ ছেলে হাতে গরমপ্রমাণ পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানেই দেখা গেছে, ভিডিও কলে আন্তর্জাতিক ফুটবল তারকা। সবার সঙ্গে কথা বলেছেন।

আবার জানিয়েছেনও, তিনি নাকি গৌরব চট্টোপাধ্যায়ের অন্ধ ভক্ত! রিল ভিডিওয় দেখা গেছে, রোনালদো ভিডিও কল করেছেন ছোট পর্দার ‘রাহুল’কে। ‘বাংলাসেরা’ ধারাবাহিকের অভিনেতা আপ্লুত। সঙ্গে সঙ্গে মোবাইলে সবাইকে ডেকে নিয়ে এসেছেন। ‘খড়ি’ শোলাঙ্কি রায়, ‘ঋদ্ধিমান’ গৌরব, জুন মালিয়া- কেউ বাদ যাননি। শোলাঙ্কি হাত নেড়ে অভিবাদন জানাতেই পাল্টা তাকে হাত নেড়েছেন ফুটবল তারকা। গৌরব প্রায় নুইয়ে পড়ে জানিয়েছেন, তিনি আন্তর্জাতিক খেলোয়াড়ের অন্ধ ভক্ত। সঙ্গে সঙ্গে অনিন্দ্যর দাবি, “তুই ওর ভক্ত কী রে, উনি তোর ভক্ত! বলছেন তো।” সেট জুড়ে হাসির রোল।

ব্যাপারটা সত্যিই? আনন্দবাজার অনলাইন জানায়, পুরোটাই অনিন্দ্যের দুষ্টুমি আর প্রযুক্তির কৌশল, দাবি ধারাবাহিকের প্রযোজক স্নিগ্ধা বসুর। উদাহরণ হিসেবে জানিয়েছেন, রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ের দিনও অভিনেতা এ রকমই একটি মজার ভিডিও পোস্ট করেছিলেন। সেখানে তার দাবি ছিল, ‘রালিয়া’র বিয়েতে তার আমন্ত্রণ। তাকে যেন তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হয়। সঙ্গে সঙ্গে জুন মালিয়ার দাবি, তাদেরও নিমন্ত্রণ। তারাও সবাই এক সঙ্গে যাবেন। মুম্বাই থেকে টিম ‘গাঁটছড়া’র জন্য নাকি বিশেষ বিমান পাঠানো হচ্ছে!

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়